হত্যা মামলার আসামিসহ ১১ স্থানে অভিযানে গ্রেপ্তার ২৮

হত্যা মামলার আসামিসহ ১১ স্থানে অভিযানে গ্রেপ্তার ২৮

হত্যা, মাদক, ধর্ষণসহ বিভিন্ন মামলায় দেশের ১১ স্থান থেকে ২৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

রাজবাড়ী : রাজবাড়ী সদর থানা পুলিশ সোমবার সন্ধ্যায় উপজেলার আলাদিপুর ও রামকান্তপুর এলাকা থেকে দুই কেজি গাঁজা এবং ৩০ পিস ইয়াবাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন- রয়েল খান, রাজ্জাক শেখ, আবুল বেপারী, তুহিন আহমেদ রুবেল ও আকতার ভুইয়া।

রাজবাড়ী সদর থানার এসআই মুন্সী কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

নাটোর : নাটোরের লালপুরের কদিমচিলান গ্রামে ইজিবাইক চালক মিলন হত্যাকান্ডে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ছিনিয়ে নেওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়। সোমবার রাতব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার নাটোরের পুলিশ লাইনসে এক বিফ্রিং এ এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব, বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক, লালপুর থানার ওসি মনোয়র হোসেন প্রমুখ।

গাজীপুর সদর : গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়ে দেশীয় চোলাই মদ ও গাঁজাসহ জুলিয়া আক্তার ও বাবুল চন্দ্র শীল নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপত্মার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার কাতলামারা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ লিটার দেশীয় চোলাই মদ ও ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। হোতাপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রাকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বাঁশখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বাঁশখালীতে এক কোরআনে হাফেজাকে গণধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর মা মামলা করার পর সোমবার উপজেলার বৈলছড়ি এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- রফিক আহমেদের ছেলে মোক্তার, কুদ্দুস ফকিরের ছেলে সরওয়ার ও ফরিদ আহমদের ছেলে নুরুল আলম।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানা পুলিশ চোর সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন- বিপস্নব হোসেন, খোরশেদ আলম ও রুবেল হোসেন (২৫)। সোমবার সকালে সান্তাহার রেলওয়ে থানার বগুড়া স্টেশন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ফরিদগঞ্জ (চাঁদপুর) : ফরিদগঞ্জে মামলার বাদীকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগে অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম।

রাউজান (চট্টগ্রাম) : রোববার রাতে রাউজানের এক সংবাদকর্মীর বাড়িতে মোটর সাইকেল নিয়ে হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান বিএম জসিম উদ্দিনসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে তিন হামলাকারীকে আটক করে পুলিশে দিয়েছে। পরে ভুক্তভোগী সাংবাদিক আরাফাত হোসেন থানায় মামলা করলে তাদের গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তাররা হলো- রবিউল হোসেন, আহম্মদ রহমান আরিফ ও ইমতিয়াজ।

বটিয়াঘাটা (খুলনা) : খুলনার বটিয়াঘাটা উপজেলা ফুলবাড়ি গ্রামে দুই বোনকে ধর্ষণের শিকার অভিযোগ পাওয়া গেছে। তাদের মধ্যে একজন ১৩ বছরের শিশু। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ বিষয়ে ধর্ষিতার মা বাদী হয়ে ৩ জনকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলা করেছেন। বটিয়াঘাটা থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুর রহমান বলেন, এ ঘটনায়র্ যাব-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল একাধিক স্থানে অভিযান চালিয়ে মুজাহিদ শেখ ও আজিজুল মোড়লকে গ্রেপ্তার করেছে।

মিরসরাই (চট্টগ্রাম) : চট্টগ্রামের মিরসরাই উপজেলার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নাজিম উদ্দীন ওরফে টাক্কা সেলিমকে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার করেরহাট বাজারের আলস্নার দান স্টোরের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ইকলিল আজম। রোববার রাতের কুটি চৌমুহনীতে এ ঘটনার পর পুলিশ ছুরিসহ সাফায়েত আলী সৌরভ নামে একজনকে গ্রেপ্তার করেছে।

কলাপাড়া (পটুয়াখালী) : প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে পটুয়াখালীর খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গণিত শিক্ষক সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। সাইফুল ইসলামর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের মধূখালী গ্রামের আলতাফ গাজীর ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে