বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লালমোহনে বেইলি ব্রিজ ভেঙে খালে কয়লা বোঝাই ট্রাক

যান চলাচল বন্ধ থাকায় যাত্রী দুর্ভোগ চরমে
ম লালামোহন (ভোলা) প্রতিনিধি
  ১৮ মে ২০২২, ০০:০০

ভোলার লালমোহনে বাইপাস সড়কের বেইলি ব্রিজ ভেঙে খালে পড়ে গেছে কয়লা বোঝাই ট্রাক ও মোটরসাইকেল। এতে বড় ধরনের কোনো হতাহতের ঘটনা না ঘটলেও যান চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েছেন যাত্রী ও পথচারীরা।

মঙ্গলবার সকালে ভোলা চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ডাওরি বাজার এলাকায় নির্মাণাধীন গার্ডার ব্রিজের পাশের বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ও বোরহানউদ্দিন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রুহুল আমিন জানান, সকালের দিকে ভোলা থেকে ছেড়ে আসা একটি কয়লা বোঝাই ট্রাক পার হওয়ার সময় ব্রিজটি মাঝখান দিয়ে ভেঙে যায়। এতে ট্রাক ও পেছনে থাকা মোটরসাইকেল খালে পড়ে যায় এবং একটি প্রাইভেট কার ও ইজিবাইক আটকে পড়ে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে যানগুলোর উদ্ধার কার্যক্রম পরিচালনা করছি।

এদিকে, ব্রিজটি ভেঙে যাওয়ায় দুই পাড়ে যাত্রী নামিয়ে দিচ্ছে যাত্রীবাহী পরিবহণগুলো। ফলে নৌকা দিয়ে খাল পারাপার করছেন যাত্রী ও পথচারীরা। এতে করে জনপ্রতি ১০ টাকা ভাড়া গুনতে হচ্ছে তাদের।

ব্রিজ ভেঙে যাওয়ার ঘটনায় যাত্রী ও পথচারীদের ধৈর্য ধারণের অনুরোধ জানিয়ে ভোলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাজমুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ইতোমধ্যে আটকে পড়া ট্রাক উদ্ধারের কার্যক্রম চলমান আছে। আশা করছি আজ বুধবারের মধ্যে ব্রিজটি মেরামত করে চলাচলের উপযোগী করা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে