শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তিন জেলায় সড়কে শিশুসহ নিহত ৫ অভয়নগরে আহত ৭

ম স্বদেশ ডেস্ক
  ১৯ মে ২০২২, ০০:০০

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। অন্য দিকে যশোরের অভয়নগরে সাতজন আহত হন। প্রতিনিধিদের পাঠানো খবর :

নাটোর ও বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও একজন। আহত ব্যক্তিকে বনপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের কয়েন বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে আল মাহবুব ও মাইক্রোবাস চালক একই উপজেলার তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে মনিরুজ্জামান।

বনপাড়া হাইওয়ে থানার এসআই ফিরোজ হোসেন জানান, চুয়াডাঙ্গা থেকে রাজশাহীগামী একটি মাইক্রোবাস বড়াইগ্রামের কয়েন বাজার এলাকায় পৌঁছালে বিপরীতমুখী বালু বোঝাই একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক ও এক যাত্রী মারা যান। এ সময় আহত হয় মাইক্রোবাসের আরেক যাত্রী। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দু'টি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে আনে এবং আহত ব্যক্তিকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সিরাজগঞ্জ : বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় মহাসড়কের মুলিবাড়ী চেকপোস্ট এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় শিশুসহ দু'জন ভ্যানযাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত তিনজন আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার সদানন্দপুর গ্রামের নাজমুল হোসেন মেয়ে আয়েশা সিদ্দিকা (৬)। নিহত অপর মহিলার নাম পরিচয় জানা যায়নি। তবে নিহত শিশুর মা আকলিমা খাতুন ও নানি রহিমা খাতুন আহত হয়েছে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি অজ্ঞাত গাড়ি মুলিবাড়ি চেকপোস্টে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয়। এ সময় ভ্যানে থাকা ৫ যাত্রীর মধ্যে শিশুসহ দু'জন নিহত হয়। আহত হয় অন্তত তিনজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মোটর সাইকেল ও অটোরিকশার সংঘর্ষে মিজানুর রহমান মিন্টু (৩৩) নামের এক ধানের তুষ ব্যবসায়ীর মৃতু্য হয়েছে। বুধবার (১৮ মে) দুপুর ২টার দিকে উপজেলার মঠখোলা বাজার মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়িয়া ইউনিয়নের তারাগুনিয়া বাজার এলাকার আবদুর রাজ্জাক খামরু মিয়ার ছেলে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

অভয়নগর (যশোর) : যশোরের অভয়নগরে গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার উপজেলার নওয়াপাড়া মহাশ্মশানের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- বাসচালক শরিফুল ইসলাম, ট্রাকচালক তরিকুল ইসলাম, রুনা খান, অশোক মজুমদার, জাহিদ হোসেন, তানিয়া খাতুন ও মো. মাহির।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে