শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

৬ জেলায় মাদকসহ গ্রেপ্তার ১৯ জন

সাতক্ষীরা ও বদলগাছীতে আটক ৩
ম স্বদেশ ডেস্ক
  ১৯ মে ২০২২, ০০:০০

৬ জেলায় মাদকসহ বিভিন্ন অপরাধে ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদিকে সাতক্ষীরা ও নওগাঁর বদলগাছীতে তিনজনকে আটক করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর :

সাতক্ষীরা : সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সীমান্তের বিপরীতে ভারতের ঘোজাডাঙ্গা এলাকায় সে দেশের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের কাছ থেকে ছিনিয়ে নেওয়া অস্ত্রসহ এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ঢালীপাড়া গ্রাম থেকে স্থানীয়রা তাকে আটক করে বিজিবির কাছে হস্তান্তর করে। অস্ত্রসহ আটক যুবকের নাম রানা (২০)। সে সদর উপজেলার নারায়নজোল এলাকার মৃত আশরাফুল ইসলামের ছেলে।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ অস্ত্রসহ রানাকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বিস্তারিত প্রেস ব্রিফিংয়ের মধ্যেমে পরে জানানো হবে।

রানীনগর (নওগাঁ) : নওগাঁর রানীনগরে পৃথক অভিযান চালিয়ে নারী/শিশু মামলার পলাতক ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রানীনগর থানার ওসি মো. শাহিন আকন্দ জানান, মঙ্গলবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলার নান্দাইবাড়ী গ্রামের মুঘল সরদারের ছেলে হালিম, হালিমের ছেলে আবু হানিফ এবং মেয়ে রুজিনা আক্তারকে গ্রেপ্তার করা হয়। একই রাতে উপজেলার খট্রেশ্বর গ্রামে অভিযান চালিয়ে খগেন মহন্তের স্ত্রী চায়না মহন্ত, ছেলে জীবন মহন্ত ও মেয়ে স্মৃতি মহন্তকে গ্রেপ্তার করা হয়েছে। ওই রাতেই উপজেলার ভান্ডারা গ্রামের ফরিদ উদ্দীনের ছেলে ফারুক হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

কাশিয়ানী (গোপালগঞ্জ) :গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় জসিম মোল্যা হত্যা চেষ্টার মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে কাশিয়ানী থানা পুলিশ। ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ইছাপাশা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাদের গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

কাশিয়ানী থানার ইন্সেপেক্টর মো. ফিরোজ আলম জানান, আহত মো. জসিম মোল্যার পিতা মো. সিদ্দিক মোল্যা বাদী হয়ে ১৪ জনকে এজাহার নামীয় আসামি করে কাশিয়ানী থানায় একটা মামলা দায়ের করেন। তিনজন আসামিকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে।

গলাচিপা (পটুয়ালী) : পটুয়াখালীর গলাচিপায় ছয় মাসের সাজাপ্রাপ্ত মাদক মামলার একজন ও ওয়ারেন্টভুক্ত তিনজন আসামিকে বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, আশ্রাফ গাজী (৪০), রবিউল মোলস্না (৪৫), রিয়াজুল হাওলাদার (৩৫) ও জয়নাল আবেদীন (৩৫)। সব আসামি গলাচিপা উপজেলার বাসিন্দা।

ফকিরহাট (বাগেরহাট) : বাগেরহাটের ফকিরহাটে একটি বিলে ছাগল খুঁজতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী (৪০)। এ ঘটনায় মঙ্গলবার রাতে ভিকটিম নিজ বাদী হয়ে একজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন। মামলার পর রাতেই ঘনশ্যামপুর এলাকা থেকে অভিযুক্ত গ্রাম পুলিশ মোস্তফা শেখ (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনজার্জ মু. আলীমুজ্জামান বলেন, ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে।

দাগনভূঁঞা (ফেনী) : ফেনীর দাগনভূঁঞা বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে দাগনভূঁঞা থানার পুলিশ। মঙ্গলবার রাতে দক্ষিণ আলিপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে জানান দাগনভূঁঞা থানার ওসি মো. ইমাম হাসান।

চন্দনাইশ (চট্টগ্রাম) : চট্টগ্রামের চন্দনাইশে বিশেষ কৌশলে সেন্ডেলের ভিতর লুকিয়ে পাচারকালে ২ হাজার পিস ইয়াবাসহ ১ যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে চন্দনাইশ পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর গাছবাড়িয়া এলাকার সড়ক ও জনপথ বিভাগের অফিসের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হাসান কক্সবাজার সদর থানার কুতুবদিয়া পাড়ার মোহাম্মদ সিদ্দিকের ছেলে।

বদলগাছী (নওগাঁ) : নওগাঁর বদলগাছীতে মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয় দিয়ে বিভিন্ন এতিমখানা ও মাদ্রসা পরিদর্শনে এসে ভুয়া দুজন অডিট অফিসার আটক করেছে উপজেলা সমাজসেবা অধিদপ্তর। মঙ্গলবার তাদের আটক করা হয়। আটকরা হলেন, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ভান্ডারীকাঠি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রেজাউল ইসলাম (২৮) ও মাদারীপুর জেলার রাজউর উপজেলার আমগ্রাম গ্রামের মৃত অনীল চন্দ্রের ছেলে অবির ঘোষ (৩০)।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে ৯০ পিস নেশার অ্যাম্পলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার ও তাদের ব্যবহৃত একটি নম্বরবিহীন মোটর সাইকেল জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের সদস্যরা। সোমবার বিকালে সান্তাহার-তিলকপুর সড়কের ছাতিয়ানগ্রাম ইশবপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, হাসান (২২) ও বজলুর রহমান (৪২)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে