বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

চার জেলায় শিশুসহ উদ্ধার ৪ লাশ

তিন জেলায় ৩ অপমৃতু্য
ম স্বদেশ ডেস্ক
  ১৯ মে ২০২২, ০০:০০

বগুড়ার শাজাহানপুর, গোপালগঞ্জ, চট্টগ্রামের আনোয়ারা ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে এক শিশুসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বগুড়ার দুপচাঁচিয়া ও নওগাঁর রাণীনগরে পানিতে ডুবে মৃতু্য হয়েছে দুই শিশুর। এ ছাড়া ঝিনাইদহে বিদু্যৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন এক শ্রমিক। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

বগুড়া ও শাজাহানপুর : বগুড়ার শাজাহানপুর উপজেলার ফসলের ক্ষেত থেকে মঙ্গলবার সকালে অজ্ঞাত পরিচয় এক শিশুর (১২) লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি একটি খুঁটির সঙ্গে বাঁধা ছিল। পুলিশ জানায়, আড়িয়া ইউনিয়নের উত্তর মানিকদীপা গ্রামের একটি লাউ ক্ষেতে স্থানীয়রা শিশুটির লাশ দেখে পুলিশকে খবর দেয়।

শাজাহানপুর থানার ওসি আব্দুলস্নাহ আল মামুন জানান, খুঁটির সঙ্গে গলায় দড়ি বাঁধা অবস্থায় তারা লাশটি পান। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর উপজেলার মালেঙ্গায় মধুমতি বিলরুট চ্যানেলের পানিতে ভাসমান অবস্থায় এক ব্যক্তির হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বেলাল হোসেন (৩৫) কাশিয়ানী উপজেলার কুমরিয়া গ্রামের বসার বিশ্বাসের ছেলে। বুধবার সকালে বৌলতলী পুলিশ ফাঁড়ির সদস্যরা ইটের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত বেলালের দ্বিতীয় স্ত্রী সোনিয়া বেগমকে আটক করেছে পুলিশ। সোনিয়া ঘটনাস্থলের পাশে ঊলপুরের হুমায়ুন মিয়ার মেয়ে। বৌলতলি পুলিশ ফাঁড়ির পরিদর্শক এএইচএম জসিমউদ্দিন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ : ঝিনাইদহে ব্রিজের নির্মাণকাজ করার সময় বিদু্যৎস্পৃষ্ট হয়ে আসাদুল ইসলাম (৫০) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার পারমথুরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আসাদুল গাইবান্ধার সাঘাটা উপজেলার আজিজারের ছেলে।

জানা যায়, পারমথুরাপুর গ্রামের রাস্তায় বেশ কিছুদিন যাবৎ একটি ব্রিজের নির্মাণকাজ চলছিল। রাতে ওই ব্রিজের নিচ থেকে বিদু্যৎচালিত মোটর দিয়ে পানি নিষ্কাশনের কাজ করছিলেন আসাদুল ইসলাম। এ সময় মোটরের তারে বিদু্যতায়িত হয়ে তিনি গুরুতর আহত হন। তাকে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের আনোয়ারায় নিখোঁজের এক দিন পর বাড়ির পাশের বিল থেকে সাকিব (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে উপজেলার বরুমচড়া ইউনিয়নের বরুমচড়া রাস্তার মাথা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সাকিব স্থানীয় বরুমছড়া ইউনিয়নের দরফ আলীর ছেলে। পরিবারের দাবি, সাকিব অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছেন। তবে লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মঙ্গলবার আনোয়ারা থানায় অপমৃতু্য মামলা হয়েছে।

আনোয়ারা থানার ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, সাকিব বিষপানে আত্মহত্যা করেছে বলে তার বাবা লিখিতভাবে জানিয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের নারসিংগল এলাকার মসজিদের পাশের ডোবা থেকে মঙ্গলবার সকালে অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশবহনকারী একটি ইজিবাইক জব্দ করা হয়। মরদেহটি নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

দুপচাঁচিয়া (বগুড়া) : বগুড়ার দুপচাঁচিয়ায় আব্দুল মোমিন নামের দুই বছরের এক শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে। নিহত মোমিন উপজেলার জিয়ানগর ইউনিয়নের খিদিরপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে। ইউনিয়নের সাবেক সদস্য কায়ছার আলী জানান, সকালে মোমিনের পরিবারের লোকজন বোরো ধান কাটা-মাড়াইয়ে ব্যস্ত ছিলেন। এ সময় শিশু মোমিন বাড়ির পাশে একটি পুকুরে পড়ে যায়। তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পরিবারের লোকজন পুকুরে তার লাশ ভাসতে দেখে।

রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে নানার বাড়ি গিয়ে পুকুরের পানিতে ডুবে খাদিজা খাতুন (৫) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। বুধবার দুপুরে উপজেলার গোনা ইউনিয়নের চকগোবিন্দপুর পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশু খাদিজা নওগাঁর সদর উপজেলার পার-বাঙ্গাপুর গ্রামের মামুন হোসেনের মেয়ে। শিশুটির মামা এছাহক আলী বলেন, গত সপ্তাহে ধান কাটার কাজের জন্য বোন-ভগ্নিপতি ও ভাগ্না-ভাগ্নিদের নিয়ে আসেন। বুধবার দুপুরে সবাই ধানের কাজে ব্যস্ত থাকার সময় হঠাৎ করেই বাড়ির পাশে পুকুরের পানিতে পরে যায় খাদিজা। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে