শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

৩ জেলায় আনসার-ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

ম স্বদেশ ডেস্ক
  ২০ মে ২০২২, ০০:০০

'শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা'- এ প্রতিপাদ্য বিষয়টিকে সামনে নিয়ে বুধবার মাগুরার শ্রীপুর এবং কুড়িগ্রামের নাগেশ্বরীতে আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আনসার ও ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইউএনও আম্বিয়া সুলতানার সভাপতিত্বে ও কালুখালী উপজেলা আনসার ও ভিডিপির প্রশিক্ষক মানিক মিয়ার পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা কমান্ড্যান্ট মো. রাশেদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান, রাজবাড়ী সদর সার্কেল কমান্ড্যান্ট হাওয়া খাতুন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, কালুখালী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. মনিরুজ্জামান, অবসরপ্রাপ্ত কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা খায়রুল বাশার খান প্রমুখ।

শ্রীপুর (মাগুরা) : মাগুরার শ্রীপুর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বাদ্যযন্ত্রের তালে তালে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, কেক কাটা, শ্বেত কপোত উড্ডয়ন, আলোচন সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ কোর্ট বিল্ডিং প্রাঙ্গণে আলোচনা সভায় ইউএনও লিউজা-উল-জান্নাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট শুভ্র চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী জেলা কমান্ড্যান্ট এইচ.এম বেলাল, এসিল্যান্ড শ্যামানন্দ কুন্ডু, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক আঞ্চলিক ব্যবস্থাপক, আইয়ুব হোসেন, শ্রীপুর থানার ওসি প্রিটন সরকার, উপজেলা সমাজসেবা অফিসার ওয়াসিম আকরাম, সার্কেল অ্যাডজুটেন্ট আজিজুল ইসলাম ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মমতাজ বেগম।

নাগেশ্বরী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের নাগেশ্বরীতে উপজেলা আনছার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় পৌর হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউএনও নূর আহমেদ মাছুমের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামান। এছাড়াও বক্তব্য রাখেন সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট ইবনুল হক, পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু, ওসি (তদন্ত) তামবিরুল ইসলাম প্রমুখ। পরে বিভিন্ন ইউনিয়নের আনছার বাহিনীর হাতে বাই সাইকেল ও ছাতাসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে