হাতে মেহেদী না শুকাতেই বিষপানে স্বামী-স্ত্রীর মৃতু্য

গাংনী ও হাটহাজারীতে দুইজন খুন পাঁচ জেলায় ৫ লাশ
হাতে মেহেদী না শুকাতেই বিষপানে স্বামী-স্ত্রীর মৃতু্য

ময়মনসিংহের হাতে মেহেদী না শুকাতেই বিষপানে স্বামী-স্ত্রীর মৃতু্য হয়েছে। অন্যদিকে মেহেরপুরের গাংনী ও চট্টগ্রামের হাটহাজারীতে দুইজন খুন হয়েছেন। এছাড়া টাঙ্গাইল, বাগেরহাটের মোড়েলগঞ্জ, কুষ্টিয়ার খোকসা, নারায়ণগঞ্জের আড়াইহাজার ও চট্টগ্রাম ফটিকছড়িতে পাঁচ লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : হাতের মেহেদী না শুকাতেই বিয়ের তিন মাস পর ময়মনসিংহের সদর উপজেলায় বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। নব দম্পতির মৃতু্যকে ঘিরে রহস্য দেখছেন পুলিশ। স্থানীয়রা বলছেন তাদের দাম্পত্য জীবন সুখেরই ছিল।

ময়মনসিংহের সদর উপজেলার ভাটি দাপুনিয়ায় নবদম্পতি রনি মিয়া (২২) এবং সেতু আক্তার (১৯) গত রোববার মধ্যরাতে নিজ বাড়িতে বিষপান করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃতু্য হয়। এমন আত্মহত্যার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহত সেতু আক্তারের বাবা তারা মিয়া বলেন, গত রাত ১২টার দিকে মেয়ের সঙ্গে মোবাইলে কথা বলেছি তখন তারা ভালোই ছিল। কথা বলার আধঘণ্টা পর শুনি মেয়ে অসুস্থ। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে জানতে পারি মেয়ে আর জামাই বিষ খেয়েছে। ডাক্তাররা তাদেরকে বাঁচানোর চেষ্টা করলেও তারা বাঁচেনি। তিনি আরও বলেন, মেয়ের দাম্পত্য জীবন খুব সুখের ছিল। তবে কী কারণে কী ঘটছে তা বলতে পারছি না।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতু্যর বিষয়টি রহস্যজনক। তা খতিয়ে দেখা হচ্ছে।

টাঙ্গাইল : টাঙ্গাইল শহরের দেওলা এলাকায় রিনা আক্তার মায়া নামে এক কলেজ ছাত্রীর রহস্যজনক মৃতু্য হয়েছে। রোববার সন্ধ্যায় ভাড়াটিয়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি সরকারি কুমুদিনী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও কালিহাতী উপজেলা মহেলা গ্রামের হাবিল উদ্দিনের মেয়ে। এ ঘটনায় পুলিশ কলেজছাত্রীর স্বামী ওয়াহেদুল ইসলাম প্রান্তকে আটক করেছে।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, এ বিষয়ে মেয়ের বাবা বাদী হয়ে প্রান্তকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত প্রান্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাগেরহাট : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পানগুছি নদীতে জাহাজের ধাক্কায় ফারুক খলিফা (৫৭) নামে একজন নৌকার মাঝি নিহত হয়েছেন। সোমবার বেলা ১০টার দিকে ঘষিয়াখালী লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারুক খলিফা ঘষিয়াখালী গ্রামের আলকাজ খলিফার ছেলে। ঘটনার সময় ফারুক খলিফা তার নৌকাটি ঘাটে বেঁধে তার মধ্যে অবস্থান করছিলেন। ওই সময় মোংলা থেকে চট্টগ্রামগামী জাহাজটি নিয়ন্ত্রণ হারিয়ে নৌকাটির ওপর আঘাত করে। আঘাতে মাঝি ফারুক খলিফা ঘটনাস্থলেই সে মারা যায়। নিহত ফারুক খলিফা স্থানীয় আশ্রয়ণ প্রকল্পে মুজিব বর্ষের ঘরের বাসিন্দা ছিলেন। মোরেলগঞ্জ থানার ওসি মো. সাইদুর রহমান সোমবার দুপুরে বলেন, ঘটনার খবর পেয়ে এলাকায় কর্তব্যরত নৌ পুলিশের সদস্যদের পাশাপাশি থানা পুলিশও ঘটনাস্থলে যায়। নিহত মাঝির লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খোকসা (কুষ্টিয়া) : কুষ্টিয়ার খোকসায় প্রতিবেশীর বাড়িতে বেড়াতে গিয়ে কাটা খেজুর গাছের নিচে চাপা পড়ে সাড়ে তিন বছরের এক শিশু মৃতু্য হয়েছে। সোমবার দুপুরে উপজেলার শোসপুর ইউনিয়নের সাতপাখিয়া গ্রামে শিশু কনক নিহত হয়। নিহত শিশু এ গ্রামের ইন্দ্রোজিত পাড়ের ছেলে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে রুনা আক্তার (১৮) নামে এক যুবতী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি সোমবার সকালে ঘটেছে উপজেলার খাগকান্দা ইউনিয়নের হোগলাকান্দা গ্রামে। আড়াইহাজার থানার ওসি মো. আজিজুল হক হাওলাদার জানান, ময়না তদন্তের রিপোর্ট পেলে ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

গাংনী (মেহেরপুর) :লেবু গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বড় ভাই খলিল বিশ্বাস (৬০)। সোমবার দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। শনিবার সন্ধ্যায় আহত হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। গাংনী থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। খলিল বিশ্বাস মেহেরপুরের গাংনীর হিন্দা গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, তিনি ঘটনাটি শুনেছেন এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিছেন। পরিস্থিতি অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চিকনদন্ডীতে সঞ্জিতা চাকমা (৩৫) নামে এক কাজের বুয়ার দায়ের কোপে মর্জিনা বেগম (৪৫) নামে গৃহকর্তা খুন হয়েছেন। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে লাল মিয়া কেরানির বাড়ির বি এন ম্যানশনে এ ঘটনা ঘটে। নিহত ঢাকা সিরাজগঞ্জ এলাকার মো. শহিদুল ইসলামের স্ত্রী ও অভিযুক্ত রাঙামাটি জেলার নানিয়ারচর এলাকার শাহজাহানের স্ত্রী।

ফটিকছড়ি (চট্টগ্রাম) : চট্টগ্রাম ফটিকছড়ি উপজেলার সুন্দরপুর ইউপির ৮ নং ওয়ার্ডস্থ কাজিরখীল গ্রাম থেকে তানজিদা তাসলিল লিমা (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে ওই গ্রামের আমিন হোসেন মেম্বারবাড়িস্থ গৃহবধূর শ্বশুরবাড়ি তার নিজ কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার মোহাম্মদ হাবিবুর রহমানের স্ত্রী। তাদের একটি ৬ বছরের কন্যা সন্তান রয়েছে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ ইবনে আনোয়ার বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। বিস্তারিত পরে বলা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে