বাউয়েট ক্যাম্পাস মাতালেন জনপ্রিয় ব্যান্ড আর্টসেল

বাউয়েট ক্যাম্পাস মাতালেন জনপ্রিয় ব্যান্ড আর্টসেল

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে সোমবার সন্ধ্যা সাতটায় ৭ম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় ও ১১-১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান 'স্বপ্নীল' অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাদিরাবাদ সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মুনিরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল। প্রধান অতিথি শিক্ষার গুণগতমান বজায় রেখে শিক্ষা প্রদানের জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান।

এ সময়ে উপস্থিত ছিলেন কাদিরাবাদ সেনানিবাসের উচ্চপদস্থ কর্মকর্তা, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয়প্রধান, প্রক্টর, প্রভোস্ট, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, শেষ বর্ষের শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা। সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান ও কালচারাল ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মো. আল আমিনের পরিচালনায় বাউয়েটের শিক্ষার্থীরা নাটিকা, নাচ, দেশাত্মবোধক গান ও বিজ্ঞাপন চিত্র পরিবেশন করেন।

দ্বিতীয় পর্বে দেশের অন্যতম ব্যান্ড দল 'আর্টসেল'-এর শিল্পীরা সুরের মূর্ছনায় দীর্ঘ দর্শকদের মাতিয়ে রাখেন। এর আগে বিকালে প্রথম পর্বে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট বিতরণ এবং নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে