এক উপজেলা ও তিন ইউনিয়নে উন্মুক্ত বাজেট

এক উপজেলা ও তিন ইউনিয়নে উন্মুক্ত বাজেট

নেত্রকোনার কলমাকান্দা উপজেলা পরিষদের বাজেট ঘোষণা করা হয়েছে। এছাড়া ঝিনাইদহের কালীগঞ্জ, নওগাঁর সাপাহার ও কুমিলস্নার মেঘনা উপজেলার তিন ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ২নং জামাল ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এই বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের সচিব মো. জাকির হোসেন। বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৩০ লাখ ৭১ হাজার ৭১১ টাকা এবং উন্নয়ন খাত থেকে আয় ধরা হয়েছে ৭৫ লাখ ৩৮ হাজার ৫০০ টাকা। মোট ১ কোটি ৬ লাখ ১০ হাজার ২১১ টাকা। পরিষদের চেয়ারম্যান মো. মোদাচ্ছের হোসেনের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. আশরাফুজ্জামান, ইউনিয়ন ভূমি কর্মকর্তা পঙ্কজ কুমার বিশ্বাস, ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক পিজুস কুমার বিশ্বাস।

কলমাকান্দা (নেত্রকোনা) : নেত্রকোনার কলমাকান্দায় উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এই উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদারের সভাপতিত্বে ও ইউএনডিপির জেলা কো-অর্ডিনেটর আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় সভায় বাজেট উপস্থাপন করেন ইউএনও আবুল হাসেম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, আফরোজা বেগম শিমু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আল মামুন, কলমাকান্দা থানার ওসি আবদুল আহাদ খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আজাদ, যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস প্রমুখ।

সাপাহার (নওগাঁ) : নওগাঁর সাপাহার উপজেলা সদরের সাপাহার ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা মঙ্গলবার অনুষ্ঠিত হয়। ইউনিয়ন পরিষদ সভা কক্ষে ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলামের সভাপতিত্বে বাজেটের সার-সংক্ষেপ পেশ করেন ইউপি সচিব মহিদুল হক। এ সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোওয়ার, বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোলস্না, সমাজসেবক মোতাহার হোসেন চৌধুরী, নুরুল হক মাস্টার প্রমুখ উপস্থিত ছিলেন।

দাউদকান্দি (কুমিলস্না) : কুমিলস্নার মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট বুধবার দুপুরে ঘোষণা করা হয়। ইউপি সচিব ফজলুর করিমের সভাপতিত্বে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন এ বাজেট ঘোষণা করেন। এ সময় মানিকারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আ. বাতেন খন্দকারসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে