বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিনিয়র সিটিজেনস হেলথ কেয়ার রিসোর্ট অবসর'র মতবিনিময় সভা

নতুনধারা
  ২৯ মে ২০২২, ০০:০০

সিলেট ক্লাবে ২৬ মে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের আয়োজনে সিলেটের শ্রীমঙ্গলে অবস্থিত বাংলাদেশে প্রথম সিনিয়র সিটিজেনস হেলথ কেয়ার রিসোর্ট 'অবসর' সম্পর্কে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রজেক্টের ভূমিকা, প্রেক্ষাপট এবং বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন হাসপাতালের চেয়ারম্যান, প্রীতি চক্রবর্তী।

সভায় উপস্থিত ছিলেন সিলেট ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আফজাল রশিদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এমপি, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফালাহ উদ্দিন আলী আহমেদ এবং রিয়েল হিরো এক্সপো অ্যান্ড কমিউনিকেশনের ফাউন্ডার ও সিইও মালা খন্দকার প্রমুখ।

পুরো প্রোগ্রামটি তত্ত্বাবধান করেন মো. হাসিন আহমেদ, প্রাক্তন প্রেসিডেন্ট অ্যান্ড ফাউন্ডার, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এবং সিলেট ক্লাব।

আরও উপস্থিত ছিলেন 'অবসর' প্রজেক্টের চিফ আর্কিটেক্ট, অনিল শর্মা। তিনি প্রজেক্টের আর্কিটেকচারাল ভিউ এবং এর সুবিধা সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। অনুষ্ঠানে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রজেক্ট ম্যানেজার এবিএম হানিফুজ্জামান এবং ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন এক্সিকিউটিভ অনিক কুমার সরকার। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে