কেন্দুয়ায় আশ্রয়কেন্দ্রে নারীর মৃতু্য, ধুনটে বন্যার পানিতে শিশু নিখোঁজ

কেন্দুয়ায় আশ্রয়কেন্দ্রে নারীর মৃতু্য, ধুনটে বন্যার পানিতে শিশু নিখোঁজ

কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউনিয়নের হাসুয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে নিলুফা (৪০) নামে এক নারীর মৃতু্য হয়েছে। বুধবার হঠাৎ করে তিনি মারা যান। তিনি হাসুয়ারি গ্রামের কলেজ মিয়ার স্ত্রী।

আশুজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলী জানান, বন্যার পানিতে নিলুফাদের বসতবাড়ি তলিয়ে যায়। পরিবারের সদস্যরা হাসুয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেন। মঙ্গলবার তাদের ত্রাণ দেওয়া হয়েছে। কিন্তু বুধবার দুপুর ১টার দিকে স্ট্রোক করে মারা যান নিলুফা। খবর পেয়ে বিকালে ওই আশ্রয়কেন্দ্রে যান ইউএনও মাহমুদা বেগম। উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম শোকার্ত পরিবারকে সান্ত্বনা ও তাৎক্ষণিক ১০ হাজার টাকা প্রদান করেন।

এদিকে ধুনট (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার ধুনট উপজেলায় বন্যার পানিতে ডুবে আতিক (০৫) নামে এক শিশু নিখোঁজ হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। নিখোঁজ আতিক শিমুলবাড়ী গ্রামের কমল হোসেনের ছেলে।

জানা যায়, দুপুরে আতিক (৫) ও তার বড় ভাই আরাফাত (৯) বাড়ির পাশে খেলতে গিয়ে একসঙ্গে পানিতে পড়ে যায়। কিন্তু বড় ভাই পানি থেকে উঠে ছোট ভাইকে দেখতে না পেয়ে দৌড়ে বাড়ির লোকজনকে খবর দেয়।

এদিকে বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে নাজমুল নামে এক ব্যক্তি শিশুকে পানিতে তলিয়ে যেতে দেখে পানিতে লাফিয়ে পড়ে। কিন্তু সে পৌঁছানোর আগেই শিশুটি গভীর পানিতে তলিয়ে যায়। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার কাজ শুরু করলেও বুধবার সন্ধ্যা ৭টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে