নলডাঙ্গা ও বোদায় পানিতে ডুবে দুই শিশুর মৃতু্য

ভালুকা ও আনোয়ারায় ২ অজ্ঞাত লাশ উদ্ধার

ভালুকা ও আনোয়ারায় ২ অজ্ঞাত লাশ উদ্ধার

ময়মনসিংহের ভালুকা ও চট্টগ্রামের আনোয়ারায় অজ্ঞাত দুই লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে নাটোরের নলডাঙ্গা ও পঞ্চগড়ের বোদায় পানিতে ডুবে দুই শিশুর মৃতু্য হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ভালুকায় এক মাসের মাথায় আবারো অজ্ঞাত কিশোরীর (২০) মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার জামিরদিয়া এলাকায় একটি প্রস্তাবিত ফ্যাক্টরির সীমানা প্রাচীরের ভেতর মাটিচাপা অবস্থায় ওই লাশটি উদ্ধার করা হয়।

খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাহফুজা খাতুন, ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশটির গায়ের রং ফর্সা, পরনে ছিল সালোয়ার-কামিজ ও উচ্চতা প্রায় ৫ ফুট।

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের নলডাঙ্গায় বারনই নদীতে গোসলে নেমে নিখোঁজের ২৪ ঘণ্টা পর ইয়াছিন আরাফাত (৭) নামে এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার পশ্চিম সোনাপাতিল কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াসের বাড়ির সামনে থেকে নিখোঁজ শিশুর মৃতদেহ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে। তার আগে বুধবার উপজেলার পশ্চিম সোনাপাতিল এলাকায় শিশুটি তার দাদার সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হয়।

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি জানান, পঞ্চগড়ের বোদায় পুকুরের পানিতে ডুবে আহনাব নামের ৩ বছর বয়সি এক শিশুর মৃতু্য হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া ভক্তের বাড়ি গ্রামে। মৃত আহনাব ঐ গ্রামের ইউপি সচিব আওলাদ হোসেনের ছেলে।

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের সওদাগর দিঘীর দক্ষিণ পাশ খাদেম আলী শাহ (র:) সড়কের পাশ থেকে একটি নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে আনোয়ারা থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, দুপুরে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ নবজাতকের লাশ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য লাশটি হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে