শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

'আশ্রয়ণ প্রকল্পের মতো চ্যালেঞ্জিং মেগা প্রকল্প গ্রহণে কোনো রাষ্ট্রপ্রধান সাহস করেননি'

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ০৪ জুলাই ২০২২, ০০:০০
বরিশালের বাবুগঞ্জে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মো. আমিন উল আহসান -যাযাদি

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের মতো চ্যালেঞ্জিং মেগা প্রকল্প গ্রহণে পৃথিবীর আর কোনো রাষ্ট্রপ্রধান সাহস করেননি বলে জানিয়েছেন বরিশালের বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মো. আমিন উল আহসান। তিনি রোববার বরিশালের বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, বেসরকারি সংস্থার প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং সুধীজনদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, দেশে একটি পরিবারও ভূমিহীন ও গৃহহীন থাকবে না। আর সেই লক্ষ্যে প্রধানমন্ত্রীর গৃহীত সাহসী আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে দেশজুড়ে খাস জমিতে ঘর নির্মাণ করে দিচ্ছে সরকার।

ইউএনও আমীনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, ফারজানা বিনতে ওহাব, এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার, বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে