শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাত জেলায় বিশেষ অভিযানে গ্রেপ্তার ৯

স্বদেশ ডেস্ক
  ০৪ জুলাই ২০২২, ০০:০০

সাত জেলায় পুলিশের বিশেষ অভিযানে ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঝিনাইদহ, বগুড়া, বাগেরহাট, কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, নাটোর ও লক্ষ্ণীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর -

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের কালীগঞ্জে মহাসড়কে চালককে কুপিয়ে ডাকাতির ঘটনায় জড়িত দুই ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত গাছ কাটা করাত ও হাঁসুয়া উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা হলেন- শৈলকুপা উপজেলার হাজামপাড়া গ্রামের বিলস্নাল হোসেন (৪৫) ও একই উপজেলার সাতগাছী গ্রামের আলম হোসেন (৪৫)। গ্রেপ্তারের পর রোববার দুপুরে জেলা পুলিশের পক্ষে কালীগঞ্জ থানায় প্রেস ব্রিফিং করেন ঝিনাইদহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার। এ সময়ে উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোলস্ন্যা ও ওসি (তদন্ত) নজরুল ইসলাম।

বগুড়া সদর প্রতিনিধি জানান, বগুড়ায় বান্ধবীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় জামিউল বনি নামের এক পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ঘাতক আরিফকে গ্রেপ্তার করেছে বগুড়ার্ যাব-১২। রোববার এক সংবাদ সম্মেলনে এসব তথ্যা জানায় বগুড়ার্ যাব-১২ এর কোম্পানি কমান্ডার মো. নজরুল ইসলাম। তিনি বলেন, গত ৩ জুন বগুড়া শহরের কলোনি এলাকায় বান্ধবীকে নিয়ে চাপ খেতে যায় জামিউল বনি। এ সময় আরিফ নামের এক যুবক উত্ত্যক্ত করতে থাকে। প্রতিবাদ করলে দুজনের মধ্যে বাগ্‌বিতন্ডার একপর্যায়ে আরিফ চড়াও হয়ে কাছে থাকা ছুরি দিয়ে মাথায় উপর্যুপরি আঘাত করে। এ সময় মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতু্য ঘোষণা করেন।র্ যাব জানায়, হত্যা ঘটনার পর আরিফ প্রথমে বগুড়া জেলার বিভিন্ন এলাকায়, পরে ঢাকা ও রাজশাহীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে থাকে।র্ যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২ জুলাই রাত ১১টার দিকে অভিযান চালিয়ে রাজশাহী জেলার সদর থানা এলাকার সাগরপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের কচুয়া উপজেলায় গাঁজা গাছসহ একজন গাঁজাচাষিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন খবরের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার আঠারগাতি এলাকার বসতবাড়ির উঠান থেকে বেলস্নাল শেখ (৩০) নামের ওই চাষিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বেলস্নাল শেখ উপজেলার আঠারগাতি গ্রামের মো. সলেমান শেখের ছেলে।

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের নিকলীর থানার অফিসার ইনচার্জ মুনসুর আলী আরিফের নেতৃত্বে মাদকবিরোধী বিশেষ অভিযানে মো. সুলতান (৩০) ও মো. টিয়ালী (২৪) নামের ২ জনকে ৫০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দিবগত ভোর রাতে উপজেলার দামপাড়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার সকালে কিশোরগঞ্জ কোর্টে চালান দেওয়া হয়েছে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিকলী থানায় মামলা রুজু হয়েছে।

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন ও অপহরণের চেষ্টার অভিযোগে রিপন মিয়া নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে গত শনিবার যৌন নিপীড়ন ও অপহরণের চেষ্টার অভিযোগ এনে ছাত্রীর মা বাদী হয়ে নবীনগর থানায় একটি মামলা করেন। ওই মামলায় শনিবার রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, অভিযোগ পেয়ে রাতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার তাকে জেলহাজতে পাঠান করা হয়।

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের নলডাঙ্গায় ৫ বছরের এক শিশুকে বলৎকারের অভিযোগে মসজিদের এক মোয়াজ্জেমকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার শাঁখাড়িপাড়া ফসলি মাঠ থেকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত মোয়াজ্জেম নাম আব্দুস সালাম (৫০)। তিনি উপজেলার শাঁখাড়িপাড়া গ্রামের বাসিন্দা।

নলডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় শিশুসন্তানের পিতা বাদী হয়ে ওই মসজিদের মোয়াজ্জেম আব্দুস সালামকে আসামী করে মামলা করেন।

রামগঞ্জ (লক্ষ্ণীপুর) প্রতিনিধি জানান, লক্ষ্ণীপুরের রামগঞ্জ থানা পুলিশ শনিবার রাতে চট্টগ্রামের ডাবলমুরিং মা ও শিশু হাসপাতাল এলাকাতে অভিযান চালিয়ে বাস থেকে তুলে নিয়ে নারী ধর্ষণের চেষ্টা মামলার আসামি এমরান হোসেনকে (৩৫ ) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তর হওয়ায় এমরান হোসেন রামগঞ্জ পৌরসভার কাজিরখিল গ্রামের আখন বাড়ির বেলস্নাল হোসেনের ছেলে এবং রামগঞ্জ থানা একাধিক মামলার পলাতক আসামি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে