শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নওগাঁ ও কুড়িগ্রামে দুদক সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি
  ০৪ জুলাই ২০২২, ০০:০০

নওগাঁয় দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। রোববার এর উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (প্রশাসন) জিয়াউদ্দিন আহমেদ। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন দুদক রাজশাহীর পরিচালক কামরুল আহসান, নওগাঁর ভারপ্রাপ্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতি, জয়পুরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহিউদ্দিন জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন।

সভায় বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে শহরের চকপাথুরিয়া এলাকায় কমিশনের অফিস চত্বরে জাতীয় পতাকা, দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন এবং ফিতা কেটে দাপ্তরিক কার্যক্রম উদ্বোধন করা হয়।

দুদকের সমন্বিত এই কার্যালয়ে নওগাঁ ও জয়পুরহাট জেলায় কার্যক্রম পরিচালনা করা হবে।

এদিকে কুড়িগ্রাম প্রতিনিধি জানান, কুড়িগ্রামে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে কুড়িগ্রাম কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় কার্যালয়ের উদ্বোধন করেন দুদকের মহাপরিচালক (অনুসন্ধান ও তদন্ত-১) মো. রেজানুর রহমান। কুড়িগ্রাম জেলা প্রশাসন সম্মেলন কক্ষে প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দুদকের প্রধান কার্যালয়ের পরিচালক মো. সফিকুর রহমান ভুঁইয়া, রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আব্দুল করিম, কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রহুল আমিন, কুড়িগ্রাম দুদকের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম সামিউল হক নান্টু, লালমনিরহাট দুপ্রক'র সভাপতি বীরপ্রতীক ক্যাপ্টেন মো. আব্দুল আজিজ প্রমুখ।

এর আগে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলন করা হয়ে। পরে বেলুন ও পায়রা উড়িয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে দুদক কুড়িগ্রাম সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করেন দুদকের মহাপরিচালক (অনুসন্ধান ও তদন্ত-১) মো. রেজানুর রহমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে