নাটোর ও চন্দনাইশে বিএনপির বিক্ষোভ

নাটোর ও চন্দনাইশে বিএনপির বিক্ষোভ

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে হত্যার প্রতিবাদে নাটোর ও চট্টগ্রামের চন্দনাইশে বিএনপি'র বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

আমাদের নাটোর প্রতিনিধি জানান, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে হত্যার প্রতিবাদে নাটোরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। শনিবার শহরের জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে দলের নেতাকর্মীরা এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাফ রাস্তা ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, সদর উপজেলা বিএনপি সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আসাদুজ্জামান আসাদসহ নেতারা।

এদিকে, চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চন্দনাইশ উপজেলা ও পৌরসভা যুবদলের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার সূচিয়া এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের আহ্বায়ক তরিকুল ইসলাম টুটুলের সভাপতিত্বে ও পৌরসভা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক রবিউল হোসেন ছোটনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মজিদ শাহ। প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু বক্কর। বিশেষ বক্তা ছিলেন পৌরসভা যুবদলের আহ্বায়ক আজম খান, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক বখতিয়ার, সেলিম আল দীন, কিন নাজিম, আজিজুর রহমান, আবুল কালাম আজাদ, কামরুল ইসলাম, হামিদ, বোরহান, আবু, মিজান, জিয়া, ফারুকুল ইসলাম, জোবায়েত, রিপন, তৈয়ব প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে