আট জেলায় অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১৭

আট জেলায় অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১৭

আট জেলায় অভিযান চালিয়ে মাদকসহ ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নেত্রকোনা, চাঁদপুর, মানিকগঞ্জ, বাগেরহাট, দিনাজপুর, বরিশাল, বগুড়া ও নওগাঁ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আমাদের স্টাফ রিপোর্টার, নেত্রকোনা জানান, নেত্রকোনা মডেল থানা পুলিশের একটি চৌকস টিম শনিবার সদর উপজেলার পৃথক অভিযান চালিয়ে পলাতক আসামিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সুলতানগাতী গ্রাম থেকে পলাতক আসামি মো. ইসলাম উদ্দিন ও জেলা শহরের গজিনপুর গ্রাম থেকে জুয়াড়ি মো. আল-আমিন, মো. জামাল উদ্দিন এবং নিয়মিত মামলার আসামি চান মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের রোববার আদালতে পাঠানো হয়েছে।

এদিকে চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে স্বর্ণ চুরির দায়ে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ (জেলা গোয়েন্দা শাখা)। শনিবার শহরের কালিবাড়ীর মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

রোববার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

গ্রেপ্তার আসামিরা হলেন বরিশালের মো. মিঠু (২৭), কুমিলস্নার নাঙ্গলকোট এলাকার ফয়েজ আহমেদ রিফত (২২), নারায়ণগঞ্জের মো. শামীম (২৫) ও মো. লাল চান (১৯)।

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে সরকারি চাকরিজীবী এক নারীকে (৪০) ধর্ষণের অভিযোগে মডেল থানায় একটি মামলা হয়েছে। ওই নারী নিজে বাদী হয়ে একজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পুলিশ মামলায় অভিযুক্ত একমাত্র আসামি প্রাইভেট শিক্ষক তারক কুমার বিশ্বাসকে (৩৪) গ্রেপ্তার করেছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চত করেছেন।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের ঘোড়াঘাটে বাংলা চোলাই মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে ৫শ লিটার চোলাই মদসহ এক আদিবাসী নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১০টায় ঘোড়াঘাট থানা পুলিশের একটি দল উপজেলার চাটশাল চিয়ারগাঁও আদিবাসী পাড়ার শেরাপিনা টুডুর বাড়িতে অভিযান পরিচালনা করে অ্যালুমিনিয়ামের পাতিল ও মাটির মটকার মধ্যে থাকা ৫শ লিটার চোলাই মদ জব্দ করে। যার আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।

এ সময় পুলিশ বাংলা চোলাই মদ তৈরি ও বিক্রির অপরাধে সিরিল সরেনের স্ত্রী শেরাপিনা টুডুকে (৪০) গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, রোববার সকালে গ্রেপ্তার শেরাপিনা টুডুকে জেলহাজতে প্রেরণ করা হয়।

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি জানান, বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ শুক্রবার রাতে উপজেলার পূর্ব ডুমুরিয়া এলাকা থেকে ১০৫ পিস ইয়াবা ও ৪৫ গ্রাম গাঁজাসহ কাজী ইব্রাহিম (৫০) ও কালু বয়াতী ওরফে হাতকাটা কালু (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন জানান, গ্রেপ্তার হওয়া ওই দুই মাদক ব্যবসায়ীকে শনিবার দুপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়া আদমদীঘিতে একশ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে আদমদীঘি রেলওয়ে স্টেশন বাজার ও উথরাইল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হলেন আদমদীঘি উপজেলার উথরাইল ঈদগাহপাড়ার কফিল উদ্দিনের ছেলে ছেলোয়ার হোসেন (৪০), দক্ষিণপাড়ার আব্দুল মজিদের ছেলে জুয়েল হোসেন (৩৫) ও নওগাঁ জেলার রানীনগর উপজেলার কালিগ্রামের আয়েত আলীর ছেলে আরিফুল ইমলাম (২৫)।

মান্দা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত ময়েজ উদ্দিন সরদার হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে নওগাঁ শহরের নজিপুর হোটেলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে ওই হত্যা মামলায় এখন পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তির নাম আলিমুদ্দীন সরদার (৬৫)। তিনি মান্দা সদর ইউনিয়নের খাগড়া গ্রামের বাসিন্দা ও ময়েজ উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি জানান, মানিকগঞ্জের দৌলতপুরে ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে (১২) জোরপূর্বক ধর্ষণ ও বিবস্ত্র অবস্থায় ভিডিও ধারণ করার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে দৌলতপুর থানা পুলিশ। শনিবার তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন মো. রাকিবুল হাসান হৃদয় এবং সহযোগিতাকারী রাকিব হোসেন।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া হোসেন জানান, অভিযোগ পাওয়ার এক ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে