শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতো না -বস্ত্র ও পাটমন্ত্রী

ম রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ১১ আগস্ট ২০২২, ০০:০০

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, 'বঙ্গবন্ধুর জন্ম না হলে এখনো বাংলাদেশ স্বাধীন হতো না। পাকিস্তানি শাসকগোষ্ঠীর নির্যাতন, নিপীড়ন আমাদের সহ্য করতে হতো। পরাধীনের শিকলবন্দি হয়ে থাকতে হতো। বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বলেই স্বাধীনতা অর্জন করেছি। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে।'

মঙ্গলবার রূপগঞ্জের তারাবো পৌরসভার বরপা হাজী নুর উদ্দিন আহম্মেদ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভায় তিনি এ কথা বলেন।

তারাবো পৌরসভা আওয়ামী লীগ, এর অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন তারাবো পৌরসভা ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম। বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, তারাবো পৌর মেয়র হাসিনা গাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুলস্নাহ খান মুন্না, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, তারাবো পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়া প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে