পাঁচ জেলায় মাদকসহ পাঁচজনকে গ্রেপ্তার

পাঁচ জেলায় মাদকসহ পাঁচজনকে গ্রেপ্তার

পাঁচ জেলায় মাদকসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। চাঁদপুর, নওগাঁ, সুনামগঞ্জ, সিরাজগঞ্জ ও কুষ্টিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আমাদের চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরে এক হাজার ৪০০ লিটার চোরাইকৃত ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড। রোববার সদর উপজেলার সফরমালী এলাকায় মেঘনা নদীতে এ অভিযান চালানো হয়। এ ঘটনায় চোরাকারবারির সঙ্গে জড়িত এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

কোস্টগার্ড জানায়, রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সফরমালী এলাকায় মেঘনা নদীতে বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে একটি ইঞ্জিনচালিত ট্রলার থেকে এক হাজার ৪০০ লিটার চোরাই ডিজেল জব্দ করা হয়। এ সময় মো. সিদ্দিকুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

এদিকে আত্রাই (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর আত্রাইয়ে ১০ বোতল ফেনসিডিল ও ১০ লিটার দেশীয় চোলাইমদসহ মুনসুর রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রোববার সকালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মুনসুর রহমান উপজেলার বিহারীপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান, সুনামগঞ্জের জগন্নাথপুরে মো. আরিফুল ইসলাম আরিফ নামে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিকে শনিবার সুনামগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে। গ্রেপ্তার মো. আরিফুল ইসলাম আরিফ সুন্দরপুর গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের তাড়াশে ৭ বছরের শিশু ধর্ষণ চেষ্টায় ৬০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে তাড়াশ থানা পুলিশ। শনিবার উপজেলার মাগুরাবিনোদ ইউনিয়নের হামকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত আমজাদ হোসেন (৬০) ওই গ্রামের ছবের উদ্দিন ছেলে।

কুষ্টিয়া সদর প্রতিনিধি জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় পিকআপ চালক মিনারুল ইসলাম হত্যাকান্ডে জড়িত তুফান হোসেন (২০) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে ভেড়ামারা উপজেলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে