ছয় জেলায় ১১ জন গ্রেপ্তার

ছয় জেলায় ১১ জন গ্রেপ্তার

ছয় জেলায় ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বরিশাল, নীলফামারী, নাটোর, নারায়ণগঞ্জ, বগুড়া ও নোয়াখালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আমাদের বরিশাল অফিস জানায়, বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (বিএমপি) অভিযানে ১০ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে গোয়েন্দা শাখার জোন-২ এর টিম-১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর রূপাতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কেড়াগাছী ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের হবিবার রহমান গাইনের ছেলে মো. ইকরামুল ইসলাম (৩৮) ও একই থানার দেয়াড়া ইউনিয়নের মৃত আব্দুল আজিজের ছেলে মো. জিয়ারুল ইসলাম (৩১)।

এদিকে স্টাফ রিপোর্টার, নীলফামারী জানান, নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইনতেফা কীটনাশক অফিসের সামনে থেকে শ্যামলী পরিবহণে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ এক যাত্রীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। যার আনুমানিক মূল্য ১ লাখ ৬০ হাজার টাকা।

চট্টগ্রাম থেকে পঞ্চগড়গামী শ্যামলী পরিবহণের একটি যাত্রীবাহী বাস সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইনতেফা কীটনাশক অফিসের সামনে এলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানকারী দল বুধবার সকাল ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের সোবড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে জাহাঙ্গীর আলমকে (৩০) ৪ কেজি গাঁজাসহ আটক করে। অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক শরিফ উদ্দিন, ইন্সপেক্টর শফিকুল ইসলাম, এসআই এনামুল হক।

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রির অভিযোগে ৪ জন ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-৫। মঙ্গলবার রাতে উপজেলার বাগডোব বাজার ও জোনাইল বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার ও কম্পিউটারসহ সরঞ্জামাদি জব্দ করা হয়। গ্রেপ্তাররা হলেন উপজেলার পাড় বাগডোব গ্রামের মোখলেছুর রহমানের ছেলে আজাদ হোসেন, জয়েন উদ্দিনের ছেলে আল আমিন ও রইছ উদ্দিনের ছেলে শামসুল হক এবং চাঁদপুর এলাকার আছাদ আলীর ছেলে জসিম উদ্দিন। বুধবার এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য দেওয়া হয়।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা কার্যালয় থেকে রহমত উলস্নাহ নওশাদ (৩৮) নামে একজন পোশাক পরিহিত পুলিশের ভুয়া সাব-ইন্সপেক্টর গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রূপগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার ব্যবহৃত পুলিশের পোষাক, ব্যাচ ও বেল্ট জব্দ করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, গ্রেপ্তারকৃত ভুয়া এসআই রহমত উলস্নাহ নওশাদের বিরুদ্ধে মাদারীপুর জেলার শিবচর থানায় ও ঢাকা জেলার মতিঝিল থানায় প্রতারণাসহ একাধিক মামলা রয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, দোলনচাঁপা ট্রেনে টিটিইকে কর্তব্য কাজে বাধা ও মারধর সংক্রান্ত মামলায় সান্তাহার রেলওয়ে থানা পুলিশ শিমুল পাহান (২৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বিকালে ট্রেনে তাকে আটক করে সান্তাহার রেলওয়ে থানায় সোপর্দ করা হয়। গ্রেপ্তারকৃত শিমুল পাহান গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার পুন্তাইর গ্রামের আব্দুল মজিদের ছেলে। এ ঘটনায় দোলনচাপা ট্রেনের টি.টি.ই এমএম সাদিকুর রহমান বাদী হয়ে জিআরপি থানায় মামলা দায়ের করেন। এদিকে বগুড়ার আদমদীঘিতে অস্ত্র মামলার ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আশরাফুল ইসলাম পাভেলকে পুলিশ গ্রেপ্তার করেছে। বুধবার সকালে সান্তাহার হার্ভে স্কুল মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে সান্তাহার পৌর বিএনপি নেতা বলে জানা যায়।

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি জানান, নোয়াখালীর চাটখিল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাধুরখিল থেকে এক মাদক ব্যবসায়ীকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী উত্তর সাধুরখিল রঞ্জন আলী চৌধুরী বাড়ির আব্দুল হাশেমের ছেলে দেলোয়ার হোসেন মুরাদ (৩০)। চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, এই ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে এবং গ্রেপ্তারকৃত মুরাদকে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে