নারায়ণগঞ্জের্ যাব-১১ এর অভিযানে অস্ত্রসহ ৯ আন্তঃজেলা ডাকাত আটক

৯ জেলায় ১৯ জন গ্রেপ্তার
নারায়ণগঞ্জের্ যাব-১১ এর অভিযানে অস্ত্রসহ ৯ আন্তঃজেলা ডাকাত আটক

ডাকাতির প্রস্তুতির সময় নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৯ আন্তঃজেলা ডাকাত সদস্যকে আটক করেছের্ যাব-১১। এছাড়াও ৯ জেলায় বিভিন্ন অপরাধে ১৯ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রংপুর, পাবনা, বাগেরহাট, সিরাজগঞ্জের উলস্নাপাড়া, টাঙ্গাইলের সখীপুর, চট্টগ্রামের লোহাগড়া, কিশোরগঞ্জের নিকলি ও বগুড়ার দুপচাঁচিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবস্থিতর্ যাব-১১ এর অভিযানে জেলার আড়াইহাজারের সরাবদি এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ ৯ আন্তঃজেলা ডাকাতকে আটক করা হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দল মঙ্গলবার রাতে ওই এলাকায় ডাকাতি প্রস্তুতি নিচ্ছিল। আটকরা হলেন- আবুল কাশেম (৩৩), মো. বাবু (২৬), ওমর ফারুক (২৭), মো. লিটন (২৪), মো. সবুজ (২২), দেলোয়ার হোসেন (২৮), রুমন ভুঁইয়া (২৫), মো. আশরাফুল (১৯) ও জুয়েল রানা (২২)।র্ যাব-১১ উপঅধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

রংপুর প্রতিনিধি জানান, রংপুরের হারাগাছ থেকে বিপুল পরিমাণে ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছের্ যাব-১৩। বৃহস্পতিবারর্ যাব-১৩ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ অধিনায়কের পক্ষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার কাউনিয়া উপজেলার হারাগাছ কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে ৫২৫ ইয়াবাসহ আমিনুর ইসলাম (১৯) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। সে হারাগাছ পাইকারটারী আক্কাস আলীর ছেলে।

পাবনা প্রতিনিধি জানান, পাবনা সদর উপজেলায় সাড়ে চার হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শিমুল হোসেন বাপ্পীকে (৩০) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার দিনগত রাত ২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাপ্পী সদর উপজেলার কবিরপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে। পুলিশের দাবি, তিনি জেলার শীর্ষ মাদক সম্রাট।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পলস্নীতে বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ও জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ মামলার পলাতক আসামি কামরুল ইসলাম তালুকদারকে (৩২) খুলনা থেকে গ্রেপ্তার করেছের্ যাব সদস্যরা। গোপন খবরের ভিত্তিতে বুধবার রাতে খুলনা লবণচরা থানার রুপা পেট্রোল পাম্প এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে মোড়েলগঞ্জ থানার বাসিন্দা।

উলস্নাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের উলস্নাপাড়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণ ও ধর্ষণে সহায়তা করার অপরাধে স্থানীয় ইউপি সদস্য জিন্নাহ মেম্বারকে গ্রেপ্তার করেছে উলস্নাপাড়া মডেল থানা পুলিশ। মঙ্গলবার রাতে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ভুক্তভোগী প্রতিবন্ধী নিজেই বাদী হয়ে ৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের সদস্য জিন্নাহ মেম্বারকে স্থানীয় বন্যাকান্দি বাজার এলাকা থেকে গ্রেপ্তার আটক করে পুলিশ। আটক জিন্নাহ বন্যাকান্দি গ্রামের সাহেদ আলীর ছেলে।

মামলার অন্য আসামিরা হলেন- বন্যাকান্দি গ্রামের হযরত আলীর ছেলে সবুজ (৩৫), মৃত দারোগ আলীর ছেলে হযরত আলী (৫৮) ও আব্দুর রশিদ (৪৮)।

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের সখীপুরে কলেজছাত্র মাজহারুল ইসলাম হত্যার পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার ছাতিয়া এলাকা থেকে চারজন এবং মুন্সীগঞ্জ জেলার টুঙ্গিবাড়ী উপজেলা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মামলার প্রধান আসামি উপজেলার কালিয়ান গ্রামের ফরিদ মিয়ার ছেলে ইয়ারুল ইসলাম (১৯), আব্দুর রশিদ মিয়ার ছেলে ছাব্বির আহমেদ (১৯), শহিদ মিয়ার ছেলে শান্ত (২০), আনোয়ার হোসেনের ছেলে সুজন মিয়া (২২), মৃত কুদ্দুস মিয়া ছেলে শহীদ মিয়া (৫৫)।

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের লোহাগাড়ায় মাস্টার কী (প্রধান চাবি) দিয়ে মোটর সাইকেল চুরির সময় ইয়াছিন আরফাত (২২) নামে এক চোরকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বুধবার আমিরাবাদ ইউনিয়নের স্কুল রোডের একটি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আটক চোর আরাফাত পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মিরঝিরি পাড়ার মো. আমিনের ছেলে।

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের নিকলীতে পুলিশ গত বুধবার রাতে জারইতলা ইউনিয়নের ছেত্রা থেকে ইয়াবা দম্পতি ব্যবসায়ীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। পুলিশ তাদের কাছ থেকে ৪২০টি ইয়াবা জব্দ করেছে। গ্রেপ্তাররা হলেন- জারইতলা ইউনিয়নের সাজনপুর গ্রামের মেম্বার চান মিয়ার ছেলে আব্দুল কাইয়ুম (৩৮), তার স্ত্রী মঞ্জুয়ারা আক্তার শাফি (৩৫) ও ছেত্রা গ্রামের মেরাজের ছেলে খোকন মিয়া (৩৮)। তাদের বিরুদ্ধে নিকলী থানায় বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়।

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি জানান, দুপচাঁচিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে গণধর্ষণের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন- উপজেলার তালোড়া পৌরসভার সরঞ্জাবাড়ী মহলস্নার নাসির উদ্দিনের ছেলে পান্না (৩৫), মৃত ইব্রাহীম আলীর ছেলে ফেরদৌস (৫০) ও মৃত সিরাজ মন্ডলের ছেলে দুদু (৪০)। গত বুধবার রাতে নিজ নিজ বাড়ি হতে তাদের গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে