শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চার জেলায় অভিযানে মাদকসহ আটক ৯

স্বদেশ ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২৩, ০০:০০

চার জেলায় মাদকসহ ৯ জনকে আটক করা হয়েছে। মাদারীপুর, ঝিনাইদহ, চট্টগ্রাম ও হবিগঞ্জ থেকে তাদের আটক করা হয়।

স্টাফ রিপোর্টার, মাদারীপুর জানান, মাদারীপুরর্ যাব ক্যাম্পের সদস্যরা বরিশালের বহুল আলোচিত সাখাওয়াত হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. সোহেল সরদারকে-(৩০) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সোহেল সরদার বরিশালের হিজলা উপজেলার নরসিংহপুর গ্রামের মো. সিদ্দিক সরদারের ছেলে। মঙ্গলবার দুপুরে মাদারীপুরর্ যাব ক্যাম্প থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয়, মাদারীপুরর্ যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক আবু ছালেহ আনছার উদ্দিনের নেতৃত্বে সোমবার রাতে শরীয়তপুরের নড়িয়া থানার রাজনগর ইউনিয়নের মালথ বেপারী কান্দী গ্রাম থেকে সোহেলকে গ্রেপ্তার করা হয়। কয়েক বছর আগে হিজলা উপজেলায় প্রকাশ্যে সাখাওয়াত নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে সোহেল। এ ঘটনায় বরিশাল আদালতে মামলা হলে আদালত তাকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করে। এরপর থেকেই সোহেল পলাতক ছিল।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের কালীগঞ্জে বিদেশ পাঠানোর নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ মো. রনি মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নামে সম্প্রতি মানব পাচার আইনে ঝিনাইদহ আদালত ও কালীগঞ্জ থানায় বেশ কয়েকটি মামলা হয়েছে। রনি উপজেলার ভাটাডাঙ্গা গ্রামের আলতাব হোসেনের ছেলে। সম্প্রতি সে দুবাই থেকে দেশে আসলে পুলিশ তাকে আটক করে।

কালীগঞ্জ থানার এসআই প্রকাশ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মানব পাচার আইনে করা একটি মামলায় রনিকে আটক করে আদালতে পাঠিয়েছি। তার সঙ্গে আরও কয়েকজন জড়িত আছে, যাদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের লোহাগাড়ায় এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৩৫ হাজার পিস ইয়াবা ও মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।আটককৃতের নাম ইসমাইল (৫০)। সে কক্সবাজার টেকনাফ পৌরসভা গুদারবিলের আব্দুস সালামের ছেলে।

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের চুনারুঘাটে ছয় জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন- দক্ষিণ নরপতি গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুল হক-(৪০), মৃত শামছুল হকের ছেলে নজরুল ইসলাম-(৩৫), মৃত আব্দুল বারিকের ছেলে তৌহিদ মিয়া-(৪২), আব্দুল মতিনের ছেলে আক্কাছ মিয়া-(২৭), মদরিছ মোলস্নার ছেলে লিমন মোলস্না-(৪০) এবং শাইলগাছ গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে শাহজাহান মিয়া-(৪৫)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে