মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সাঁথিয়ায় পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
  ১১ জুলাই ২০২৪, ০০:০০
সাঁথিয়ায় পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি

পাবনার সাঁথিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবুল কালাম আজাদের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা তার ভাই ব্যবসায়ী আব্দুস সালামের ঘর থেকে নগদ ১৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। বুধবার ভোরে পাবনার সাঁথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। আবুল কালাম আজাদ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে গাজীপুরর্ যাবে কর্মরত রয়েছেন। খবর পেয়ে এএসপি বেড়া সার্কেল আবুল কালাম আজাদ, ওসি আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে বুধবার ভোর রাতে ১০-১২ জনের ডাকাতদল এএসপির আবুল কালাম আজাদের ভাই ব্যবসায়ী আলহাজ আব্দুস সালামের বাড়ির বারান্দার গ্রিল কেটে দুটি শয়নকক্ষের দরজা ধাক্কায় ও ডাকাডাকি করে।

এ সময় একটি শয়নকক্ষে ব্যবসায়ী আব্দুল সালাম ও অপর কক্ষে তার ছেলে জুয়েল দরজা খুলে দেওয়া মাত্রই ডাকাতদল অস্ত্রের মুখে তাদের বেঁধে ফেলে। পরে ডাকাতদল উভয় কক্ষের আলমারির তালা ভেঙে নগদ ১৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

গাঁথিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ডাকাতি হওয়া মামলামাল উদ্ধারে ও আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে