বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

মাদক না ছাড়লে টাঙ্গাইল ছাড়তে হবে :এসপি

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ১১ জুলাই ২০২৪, ০০:০০
মাদক না ছাড়লে টাঙ্গাইল ছাড়তে হবে :এসপি

টাঙ্গাইলের নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেই গোলাম সবুর মাদকসেবীদের হুঁশিয়ারি দিয়েছেন। মঙ্গলবার দুপুরে যোগদান করে পুলিশ সুপার গোলাম সবুর বিকালে প্রথমে টাঙ্গাইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেন।

ওই মতবিনিময় সভায় নতুন পুলিশ সুপার মাদকসেবীদের বিরুদ্ধে জোরালো বক্তব্য রাখেন। এ সময় তিনি মাদকসেবীরা মাদক না ছাড়লে টাঙ্গাইল ছাড়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন। এছাড়া সাংবাদিকদের দ্রম্নত তথ্য সরবরাহের নিশ্চয়তা এবং জেলার আইনশৃঙ্খলা রক্ষার ধারাবাহিকতা রক্ষার প্রতিশ্রম্নতি দেন।

মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার গোলাম সবুর বলেন, টাঙ্গাইল একটি ঐতিহ্যবাহী প্রথম সারির জেলা। মুক্তিযুদ্ধ, শিক্ষা, সংস্কৃতিসহ নানা বিষয়ে সারাদেশেই সুনাম রয়েছে। টাঙ্গাইলে বাল্যবিয়ে, ইভটিজিং ও সন্ত্রাসী থাকবে না। এসব কাজে টাঙ্গাইলের সবার সহযোগিতা চান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ সরোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুলস্নাহ আল মামুন ও রাকিবুল হাসান রাসেল।

মিডিয়াকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, সহসভাপতি কাজী জাকেরুল মওলা, সাবেক সভাপতি আতাউর রহমান আজাদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ডেইলি স্টারের টাঙ্গাইল প্রতিনিধি মির্জা শাকিল, ডিবিসি টেলিভিশনের স্টাফ রিপোর্টার সোহেল তালুকদার, ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মামুনুর রহমান মিয়া, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার শামীম আল মামুন, নয়াদিগন্তের জেলা প্রতিনিধি মালেক আদনান প্রমুখ। এ সময় টাঙ্গাইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গোলাম সবুর ২০০৮ সালে ২৭তম বিসিএস'র মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এক বছর বাংলাদেশ পুলিশ একাডেমিতে মৌলিক প্রশিক্ষক সম্পন্ন করে রাজশাহীতে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। সবশেষ নীলফামারীর পুলিশ সুপার হিসেবে এক বছর দায়িত্ব পালন করে মঙ্গলবার পুলিশ সুপার হিসেবে টাঙ্গাইলে যোগদান করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে