বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০

দিবস উদযাপন

শিবপুর (নরসিংদী) সংবাদদাতা

নরসিংদীর শিবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে 'শিবপুর হানাদারমুক্ত দিবস' উদযাপন করা হয়েছে। রোববার দিবসটি উদযাপন উপলক্ষে শিবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্যর্ যালি অনুষ্ঠিত হয়েছে।র্ যালি ও শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া প্রমুখ।

গেট উদ্বোধন

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মানে নির্মিত জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের প্রধান গেইট বঙ্গবন্ধু গেইট উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি এর উদ্বোধন করেন।

মতবিনিময় সভা

গোপালগঞ্জ প্রতিনিধি

আগামী ১৩ ডিসেম্বর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় ব্যাংকপাড়াস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ এ মতবিনিময় সভার আয়োজন করে। মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা

ধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা 

সুনাগঞ্জের ধর্মপাশায় মুক্ত দিবস পালিত হয়েছে। রোববার  সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিজয়র্ যালি বের করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ০২ নং সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু তালেব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিছ প্রমুখ।

জেলা সম্মেলন

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা

টঙ্গীতে বাংলাদেশ সংযুক্ত কর্মজীবী মহিলা পরিষদ গাজীপুর জেলা সম্মেলন রবিবার টঙ্গীর শরীফ মার্কেট বাহাদুর খান রোড এলাকায় কর্মজীবী মহিলা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশনের সভাপতি মোসা. সাজেদা বেগমের সভাপতিত্বে এবং বাংলাদেশ সংযুক্ত গার্মেন্টস ফেডারেশনের জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ সংযুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি ও কর্মজীবী মহিলা পরিষদ সহ-সভাপতি মিসেস ফেরদৌসি বেগম।

সচেতনতা সভা

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জে স্ট্রমী ফাউন্ডেশনের অর্থায়নে উন্নয়ন সংঘ সিড্‌স প্রকল্পের উদ্যোগে মেরুরচর ইউনিয়নের সুশীল সমাজ, জনপ্রতিনিধি, শিক্ষকদের নিয়ে দুর্নীতিবিরোধী সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে মেরুরচর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় মেরুরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছামিউল হক নেদার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরণ

দিরাই (সুনামগঞ্জ) সংবাদদাতা

দিরাইয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে দিরাই পৌর এলাকার ৫ শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোশাররফ মিয়া, পৌর কাউন্সিল এবিএম মাসুম প্রদীপ, মফিজুর রহমান তালুকদার জুয়েল প্রমুখ।

কার্ড বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ প্রেসক্লাব সদস্য ও সাংবাদিক পরিবারের মাঝে জাতীয় পরিচয়পত্রের স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান স্ব-উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে এ স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

ভবন উদ্বোধন

সুজানগর (পাবনা) সংবাদদাতা

পাবনার সুজানগরে রোববার সকালে গোপালপুর আজগর আলী উচ্চবিদ্যালয়ের প্রায় ২ কোটি ৭৪ লাখ টাকা ব্যয়ে চারতলা ভিতবিশিষ্ট একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন- ডাক, তার ও টেলিযোগাযোগ, তথ্যপ্রযুক্তি এবং অর্থ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, নাজিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নাদের হোসেন, আজগর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামিল হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<79060 and publish = 1 order by id desc limit 3' at line 1