মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০

ওসির মতবিনিময়

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা

সর্বসাধারনের নির্ভয় আশ্রয়স্থল হবে থানা। দায়িত্ব পালনকালে সব ধরনের তথ্য দিয়ে সহায়তার অনুরোধ জানান নবাগত সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুলস্নাহিল জামান। শনিবার বিকেলে উপজেলায় কর্মরত সকল গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। মতবিনিময়কালে সকল ইলেক্ট্রোনিক, প্রিট ও অনলাইন গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলন।

জুয়াড়ি আটক

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতাসহ সাত জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার নুরজানহানপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। রোববার সকালে তাদের জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

ব্যাংক উদ্বোধন

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার তাঁতশিল্প এলাকা বলস্না বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে মেসার্স আয়ান ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী খন্দকার আ. মাতিন ও রাসেল ভূইয়ার উদ্যোগে স্থানীয় এমপি আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী এ শাখার উদ্বোধন করেন।

স্মরণসভা

ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় বাংলাদেশ সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক, টিভি অনুষ্ঠান নির্মাতা, বিশিষ্ট সাংবাদিক ও নাট্যকার নৃপেণ বিশ্বাসের ১৬তম মৃতু্যবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শনিবার অনুষ্ঠিত হয়েছে। ঘাটাইল প্রেসক্লাব ও বংশাই সাহিত্য সংসদ আয়োজিত লেখক সাংবাদিক বংশাই সাহিত্য সংসদের সভাপতি হায়দার রাহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভা

সুজানগর (পাবনা) সংবাদদাতা

পাবনার সুজানগরে ম্যাধ্যমিক বিদ্যালয়ে শীতকালীন খেলাধুলার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হযয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছাকমান আলীর সঞ্চালনায় বক্তব্য দেন একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেন।

বাকশিস নির্বাচন

সাতক্ষীরা প্রতিনিধি

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) সাতক্ষীরা জেলা শাখার নির্বাচনে তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম সভাপতি ও ভালুকা চাঁদপুর কলেজের সহকারী অধ্যাপক মনিরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ভোট গ্রহণ ও গণনা শেষে রাতে নির্বাচনের ফল ঘোষণা করা হয়।

কারবারি আটক

হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুরে রোববার থানা পুলিশ এক অভিযান চালিয়ে উন্নত মানের আর সেভেন ব্যান্ডের ৩০ পিস ইয়াবাসহ দু'মাদক চোরকারবারিকে আটক করেছে। উপজেলার হিলি আইসিপি-হিলি বাজার সড়কে আলতাফ মন্ডলের চাতালের নিকট এ অভিযান পরিচালনা করা হয়।

আলোচনা সভা

গুইমারা (খাগড়াছড়ি) সংবাদদাতা

খাগড়াছড়ির রামগড় হানাদারমুক্ত দিবস পালিত হয়েছে। রোববার উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রচিং চৌধুরীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত-এর সভাপতিত্বের্ যালি শেষে বিজয় ভাস্কর্যে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক প্রমুখ।

মতবিনিময় সভা

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা

নড়াইলের লোহাগড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লোহাগড়া থানামুক্ত দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার নানা কর্মসূচি গ্রহণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্রের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা।

মানববন্ধন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মুক্তিযোদ্ধা হিসেবে তালিকাভুক্তির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে বঞ্চিতরা। রোববার বেলা ১১টার দিকে বঞ্চিত ১৭ জন ও তাদের স্বজনদের উদ্যোগে উপজেলা পরিষদের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন নতুন করে মুক্তিযোদ্ধা হিসেবে তালিকাভুক্ত হওয়ার আবেদন করে যাছাই-বাছাই কমিটি কর্তৃক বাতিল হওয়া আবদুল মোতালিব, আবদুল কবির, মীর মোশারফ হোসেন, কানু দেব প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<79061 and publish = 1 order by id desc limit 3' at line 1