বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০

চিকিৎসক সমাবেশ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বরপা লাইফ এইড হাসপাতালে পলস্নী চিকিৎসক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলার বরপা এলাকায় লাইফ এইড হাসপাতালের সৌজন্যে এ সামবেশ অনুষ্ঠিত হয়। লাইফ এইড হাসপাতালের চেয়ারম্যান নাসরিন সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বেসরকারি হাসপাতালের উপদেষ্টা গবেষক, কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীম।

শোরুম উদ্বোধন

আটপাড়া (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার আটপাড়া উপজেলা বাসস্ট্যান্ড প্রেসক্লাবসংলগ্ন রোববার প্রথমবারের মতো নিটল নিলয় টাটা গাড়ির শোরুম ঊর্ধ্বতন কর্তৃপক্ষের উপস্থিতিতে দুপুর ২টায় উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. খায়রুল ইসলাম, সদর বানিয়াজান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফেরদৌস রানা আনজু।

শীতবস্ত্র বিতরণ

নেত্রকোনা প্রতিনিধি

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়ন নেত্রকোনার উদ্যোগে রোববার সকাল ১০টায় ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের চারুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সীমান্তবর্তী এলাকার চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় জনসাধারণকে নিয়ে এক জনসচেতনতামূলক সভা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ফুটবল টুর্নামেন্ট

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে মকছেদুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চূড়ান্ত খেলায় মাগুড়া প্রধান পাড়া শাপলা সংঘকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে মীরগড় সন্তোষ ক্লাব। শনিবার বিকালে পঞ্চগড় জেলা সদরের মীরগড় ময়ন উদ্দীন উচ্চবিদ্যালয় মাঠে ওই খেলা অনুষ্ঠিত হয়।

নির্বাচন অনুষ্ঠিত

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) সংবাদদাতা

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের কর্যনির্বাহী কমিটির নির্বাচন (২০২০-২২) উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ইউনিটের ৮৮০ জন আজীবন সদস্যদের মধ্যে ৬৫০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিক্ষোভ মিছিল

ফরিদপুর প্রতিনিধি

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল।

শনিবার জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল।

মাদকমুক্ত ঘোষণা

কালিাকৈর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কালিয়াকৈরের সাহেব বাজার ও বড়ইতলী এলাকাকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে শনিবার রাতে শ্রীফলতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে আলোচনা সভায় কালিয়াকৈর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার প্রাথমিকভাবে সাহেব বাজার ও বড়ইতলী এলাকাকে মাদকমুক্ত ঘোষণা করেন। শ্রীফলতলী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মো. সাইজ উদ্দিন সাজু।

কমিটি গঠন

সিঙ্গাইর (মানিকগঞ্জ) সংবাদদাতা

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন শনিবার পৌর শহরের নিউ মার্কেট কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন থেকে উপজেলা, পৌরসভা ও ১১টি ইউনিয়ন জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আব্দুল মান্নান।

আলোচনা সভা

মেলান্দহ (জামালপুর) সংবাদদাতা

মেলান্দহে হানাদারমুক্ত দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকাল ৮টায় উত্তরণ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। ইউএনও তামিম আল ইয়ামীন এতে সভাপতিত্ব করেন।

মতবিনিময় সভা

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা

ভালুকায় উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার ভালুকা পাক হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল'র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<79064 and publish = 1 order by id desc limit 3' at line 1