শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

লক্ষ্ণীপুর ও হালুয়াঘাটে দুই গৃহবধূ খুন

নতুনধারা
  ১৬ জানুয়ারি ২০২০, ০০:০০

স্বদেশ ডেস্ক

লক্ষ্ণীপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অন্যদিকে

ময়মনসিংহের হালুয়াঘাটে ছেলের হাতে মা খুন হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর:

লক্ষ্ণীপুর: লক্ষ্ণীপুরে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে নাসরিন আক্তার (৩৪) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে সদর উপজেলার চন্দ্রগঞ্জের লতিফপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসরিন একই গ্রামের প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

নাসরিনের স্বামী ফারুক ও ছেলে নাইমুল ইসলাম জানায়, মঙ্গলবার রাতে তারা তিনজন একই বিছানায় ঘুমিয়েছে। ফজরের আযানের পর নাসরিন ঘুম থেকে উঠে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এ সময় কে বা কারা তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। চিৎকার শুনে তারা ঘর থেকে বের হলে এক ব্যক্তিকে পালিয়ে যেতে দেখতে পায়। তবে চেহারা দেখা যায়নি। পরে নাসরিনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্ণীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃতু্য হয়েছে। তবে কী দিয়ে আঘাত করা হয়েছে তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে গিয়েছি। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

হালুয়াঘাট (ময়মনসিংহ): ময়মনসিংহের হালুয়াঘাটে ছেলের দায়ের কুপে এক মা খুন হয়েছে। বুধবার সকালে উপজেলার ওটি গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার বিলডোরা ইউনিয়নের ওটি গ্রামের সাবদুল হাইয়ের স্ত্রী ফিরোজা খাতুনকে (৫০) বুধবার সকালে নিজ বাড়িতে সাদিকুল ইসলাম ছাব্বির (২৫) মায়ের হাতে থাকা মাছ কাটার দা নিয়ে কুপিয়ে ঘটনাস্থলেই মৃতু্য নিশ্চিত করে পালিয়ে যায়। খবর পেয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপস্নব কুমার বিশ্বাস ঘটনাস্থল পরির্দশন করে নিহতের লাশ উদ্ধার করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনসহ একাধিক ব্যক্তি জানায়, সে মানসিক ভারসাম্যহীন ছিল, সকালে মায়ের হাত থেকে দা নিয়ে হাতে ও মাথায় কুপিয়ে ঘটনাস্থলেই মৃতু্য নিশ্চিত করেন। দ্রম্নত অভিযুক্ত সাদিকুলের গ্রেপ্তার দাবি করেন। এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপস্নব কুমার বিশ্বাস বলেন, ছেলে কর্তৃক মাকে হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করে নিহতের লাশ উদ্ধার করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে, অভিযুক্ত সাদিকুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84538 and publish = 1 order by id desc limit 3' at line 1