শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
সড়ক দুর্ঘটনা

দাদার কাঁধে চড়ে বাড়ি ফেরা হলো না আদনানের

চার জেলায় আরও চারজন নিহত
স্বদেশ ডেস্ক
  ১৮ জানুয়ারি ২০২০, ০০:০০

দাদার কাঁধে চড়ে বাড়ি ফেরা হলো না আদনানের। ঝিনাইদহ কালীগঞ্জে রড বোঝাই আলম সাধু চাপায় আদনান (৪) নামের এক শিশু নিহত হয়েছে। অন্যদিকে ঝিনাইদহ, ঠাকুরগাঁও, বাগেরহাট ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরও চারজন নিহত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

ঝিনাইদহ : ঝিনাইদহ কালীগঞ্জে রড বোঝাই আলমসাধু চাপায় আদনান (৪) নামের এক শিশু মারা গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১টার দিকে কালীগঞ্জ-মলিস্নকপুর সড়কের মস্তবাপুর হাইস্কুলের পেছনে। সে উপজেলার মস্তবাপুর গ্রামের মিজানুর রহমান ওরফে মোজাম খাঁর ছেলে। শিশু আদনান দাদার কাঁধে চড়ে মাঠ থেকে বাড়ি ফিরছিল।

প্রত্যক্ষদর্শী ওই গ্রামের মহিদুল ইসলাম জানান, শুক্রবার দুপুর ১টার দিকে দাদা মকছেদ খাঁ তার আদরের নাতি আদনানকে কাঁধে নিয়ে মাঠ থেকে বাড়ি ফিরছিল। তারা কালীগঞ্জ-মলিস্নকপুর সড়কের মস্তবাপুর হাইস্কুলে নিকটে আসলে কালীগঞ্জ থেকে ছেড়ে আসা একটি রড বোঝাই আলমসাধু পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় দাদা-নাতি দুই জনই সড়কের উপর পড়ে গিয়ে আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসে। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ তত্তিপুর পুলিশ ফাঁড়ির আইসি ছামছুল আলম জানান, রড বোঝাই ঘাতক আলমসাধুটি আটক করা হয়েছে। অন্যদিকে বাসরঘরের ফুল কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারা গেছে তন্ময় বিশ্বাস (২৭) নামের এক যুবক। বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ শহরের কলাহাট এলাকা সড়কে তার মৃতু্য হয়। নিহত তন্ময় বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার কলোমনখালি গ্রামের গোলাম নবীর ছেলে।

শুক্রবার জেলা সদরের হাট-বাকুয়া গ্রামের একটি মেয়ের সাথে তার বিয়ে ঠিক ছিল। বিয়ের প্রস্তুতি ছিল প্রায় শেষ পর্যায়ে। বৃহস্পতিবার রাতে তন্ময় তার মোটরবাইক নিয়ে ঝিনাইদহ শহরে ফুল কিনতে আসে। রাত ৮টার দিকে মোটরসাইকেল রেখে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল তন্ময় বিশ্বাস। সে সময় একটি ট্রাক অথবা বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। তার মৃতু্যতে দুই পরিবারের মধ্যে আনন্দের পরিবর্তে শোকের ছায়া নেমে আসে।

নিহতের আত্মীয় শিপন জানান, শুক্রবার জেলা সদরের হাট-বাকুয়া গ্রামে বিয়ে হবার কথা ছিল। বাড়িতে বাসরঘর সাজানোর কাজ চলছিল। কিছু ফুল কম হওয়ায় সে ঝিনাইদহ শহরে আসছিল ফুল কিনতে। কিন্তু রাত ৮টার দিকে খবর এলো সে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিস কর্মকর্তা রউফ মোলস্না জানান, মোটরসাইকেল ঠেকিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল তন্ময় বিশ্বাস। এ সময় হয়তো ট্রাক বা বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে লাশটি উদ্ধার করে সদর হাসপাতালে পৌঁছে দেওয়া হয়।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও আহত হয়েছেন ৬ জন। বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম (৩০) সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মঙ্গলু ইসলামের ছেলে। অন্যদিকে শুক্রবারের পৃথক দুটি দুর্ঘটনায় জেলায় ৬ জন আহত হয়েছে।

পুলিশ জানায়, নিহত রফিফুল মোটর সাইকেল যোগে পীরগঞ্জ উপজেলা শহর থেকে বাড়ি ফিরছিলেন। ওই সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের ধাক্কায় জামালপুর ইক্ষু খামার এলাকায় মোটর সাইকেল আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন। অপর দুর্ঘটনায় শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভুলস্নী ইটভাটা নামক এলাকায় মোটর সাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন।

বাগেরহাট : বাগেরহাট জেলা শহরের অভ্যন্তরীণ রুটে ইজিবাইকে ওড়না জড়িয়ে নাহিদা আক্তার সম্পা (৪০) নামের এক নারীর মৃতু্য হয়েছে। আর এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরতলীর এলজিইডি মোড় এলাকায়। বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহাতাব উদ্দিন জানান, শহরের সোনাতলা এলাকার আলাউদ্দিন সিকদারের মেয়ে নাহিদা আক্তার সম্পা বৃহস্পতিবার রাতে তার বড় বোনের বাসা থেকে রাতের খাবার খেয়ে ইজিবাইকে চড়ে বাসায় ফেরার পথে অসাবধনতার কারণে ওড়না জড়িয়ে গলায় ফাঁস লাগে। এ অবস্থায় হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহত নাহিদা আক্তার সম্পার দুই বছরের একটি ছেলে রয়েছে। তার স্বামী আসাদুল আলম বেপারী ফ্রান্স প্রবাসী।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় রানা (৩০) নামের এক পিকআপ মালিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে সাওঘাট এলাকায় ভুলতা ফ্লাইওভারের গোড়ায় ঘটে এ দুর্ঘটনা। নিহত রানা নরসিংদী জেলার জাঙ্গালিয়া পাড়া এলাকার মনির হোসেনের ছেলে।

হাইওয়ে পুলিশের এসআই মহসিন হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নরসিংদীগামী প্রাইভেটকার, ট্রাক ও পিকআপ পাশাপাশি যাচ্ছিল। হঠাৎ প্রাইভেটকার সাওঘাট এলাকায় ভুলতা ফ্লাইওভারের গোড়ায় এসে ব্রেক করে। এতে পিছনে থাকা ট্রাকটি প্রাইভেটকারের সাথে ও ট্রাকের সাথে পিকআপটি ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে পিকআপের মালিক নিহত হন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84824 and publish = 1 order by id desc limit 3' at line 1