বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ জানুয়ারি ২০২০, ০০:০০

শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শুক্রবার পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন খুলনা মহানগর, জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা। খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ।

কম্বল বিতরণ

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা

রাজবাড়ী গোয়ালন্দে বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ৬০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর কন্যা কানিজ ফাতেমা চৈতির উদ্যোগে উপজেলা যুবলীগ, যুব মহিলা লীগ ও স্বেচ্ছাসেবক লীগ এ কম্বল বিতরণের আয়োজন করে।

জাল জব্দ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর কলাপাড়ায় নৌ-পুলিশের সদস্যরা উপজেলার বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে অন্তত দু'লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে দিয়েছে। বুধবার দিনভর রামনাবাদ এবং চরমোন্তাজ নদীসহ বিভিন্ন নদীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ এ জাল জব্দ করা হয়। নৌ-পুলিশের এএসআই মো. কামরুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

পরিষ্কার পরিচ্ছন্নতা

কুলাউড়া (মৌলভীবাজার) সংবাদদাতা

কুলাউড়া পৌরসভার উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার কর্মসূচির উদ্বোধন করেন কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ শফি আলম ইউনুছ। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সচিব শরদিন্দু রায়, সহকারী প্রকৌশলী মো. কামরুল হাসান, কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, রাবেয়া বেগম।

সমন্বয় সভা

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলা প্রশাসক মো. আসলাম হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পুষ্টি সমন্বয় কমিটির উপদেষ্টা হাজী রবিউল ইসলাম, সদস্যসচিব ও সিভিল সার্জন ডা. রওশন আরা বেগম, জেলা শিক্ষা অফিসার মো. জায়েদুর রহমান।

কম্বল বিতরণ

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা

এশিয়ান টেলিভিশনের আট বছরে পদার্পণ উপলক্ষে টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনের্ যালি, আলোচনা সভা, কেক কাটা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এশিয়ান টেলিভিশন টঙ্গী প্রতিনিধি ফরিদ আহমেদ নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূঁইয়া।

সেচ উদ্বোধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে সেচ প্রকল্পের পানি সরবরাহের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার বানিয়াদী পাম্প হাউজ থেকে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) উপ-বিভাগীয় প্রকৌশলী নজরুল ইসলাম, বানিয়াদী পাম্প হাউজের উপ-সহকারী প্রকৌশলী জুয়েল মিয়া, সম্প্রসারণ কর্মকর্তা আঞ্জুমান আরা।

টিকা প্রদান

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে কুট্টাপাড়া সেলিম খন্দকার মার্কেটসংলগ্ন মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গবাদিপশুর 'লাম্পি স্কিন ডিজিজ' প্রতিরোধে টিকা প্রদান করা হয়েছে।

টিকা প্রদান অনুষ্ঠানে সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বােের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর।

রাস্তা সংস্কার

চৌগাছা (যশোর) সংবাদদাতা

যশোরের চৌগাছায় স্বেচ্ছাশ্রমে একটি রাস্তা সংস্কার করা হয়েছে। শুক্রবার সকালে সিংহঝুলি গ্রামের পশ্চিম পাড়ার যুবকরা রাস্তাটি সংস্কার করেন।

জানা যায়, উপজেলার সিংহঝুলি গ্রামের পশ্চিম পাড়ার একটি রাস্তা ভেঙে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। দীর্ঘদিন ধরে রাস্তাটি সংস্কার না হওয়ায় ভোগান্তিতে পড়ছিলেন এলাকাবাসী। পরে স্থানীয়দের উদ্যোগে প্রায় দেড় শতাধিক যুবক প্রায় বন্ধ হয়ে যাওয়া রাস্তাটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করেন। রাস্তাটি সংস্কার হওয়ায় এলাকাবাসী ব্যাপক উপকৃত হয়েছেন।

তিনজন আটক

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১৬৩ পিস ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পৌরশহরের দেবগ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো দেবগ্রাম এলাকার জাকির মুর্তুজ আলীর পুত্র জাকির মিয়া (৩৯), রফিজ খানের পুত্র কামরুল খান (৩০) ও আব্দুস সামাদ খানের পুত্র সোহেল

রানা (৩৯)।

কম্বল বিতরণ

বদরগঞ্জ (রংপুর) সংবাদদাতা

রংপুরের বদরগঞ্জে গরিব, অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অনুদানে স্থানীয় রিপোর্টার্স ক্লাবে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল হক চৌধুরী ডিউক। এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান টুটুল চৌধুরী।

বাস উদ্বোধন

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা

সমাজহিতৈষী কর্মবীর প্রয়াত ডা. এম এম আমজাদ হোসেনের উদ্যোগে প্রতিষ্ঠিত অলাভজনক উচ্চতর শিক্ষা প্রতিষ্ঠান সিরাজগঞ্জের এনায়েতপুরের খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ে ছাত্রছাত্রীদের যাতায়াতের সুবিধার্থে ৩টি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হোসেন রেজা আনুষ্ঠানিকভাবে এ সার্ভিসের উদ্বোধন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এম এ রশিদ খান উপস্থিত ছিলেন। ২০১২ সাল থেকে চালু হওয়া এই প্রতিষ্ঠানে অনার্স, মাস্টার্সসহ ১৪টি বিষয়ে বর্তমানে ১৪শর মতো ছাত্রছাত্রী অধ্যয়নরত।

উৎসব উদ্বোধন

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতনি-ঢেকড়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী 'সুবর্ণজয়ন্তী উৎসব' উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় বিদ্যালয় প্রাঙ্গণে মনোমুগ্ধকর পরিবেশে উৎসব উদ্বোধন করেন প্রধান অতিথি আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু।

সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সভাপতি ও সান্তাহার ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলুর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উৎসবে বিশেষ অতিথি ছিলেন সাবেক সাংসদ আলহাজ কছিম উদ্দীন আহম্মেদ।

কম্বল বিতরণ

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের সরিষাবাড়ীতে শুক্রবার শীতার্তদের মাঝে সহস্রাধিক কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার আওনা ইউনিয়নের অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ৫ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। এ সময় সহকারী পুলিশ সুপার শিবলি সাদিক, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা উপস্থিত ছিলেন।

আটক ২

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের হাওড় উপজেলা অষ্টগ্রামের প্রায় ৬ কেজি গাঁজাসহ নোমান মিয়া ও জুনাইদ মিয়া নামের ২ মাদক কারবারিকে আটক করেছে অষ্টগ্রাম থানার পুলিশ। শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অষ্টগ্রাম থানার একটি চৌকস পুলিশের দল উপজেলা ভেন্ডারি বাজারের কাছে ২টি ব্যাগ থেকে ৫ কেজি ৮শ গ্রাম গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করে। আটক মাদক কারবারিরা হলেন ভৈরব উপজেলার ভৈরব মধ্যপাড়ার সুরুজ মিয়ার ছেলে নোমান মিয়া (২৪) এবং একই এলাকার মিলন মিয়ার ছেলে জুনাইদ মিয়া (২৪)।

পরিচ্ছন্ন অভিযান

শেরপুর প্রতিনিধি

বিডি ক্লিন বাংলাদেশ-এর শেরপুর জেলা শাখার আয়োজনে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে জেলা শহরের বাস টার্মিনালে পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করেছে। শুক্রবার বিকেলে শহরের গৌরীপুরস্থ নতুন বাস টার্মিনাল প্রাঙ্গণে এ পরিচ্ছন্ন অভিযানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির রুমান।

উপকরণ বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা

মুন্সীগঞ্জের সিরাজদিখানের পূর্ব শিয়ালদী আদর্শ ক্লাব ও লাইব্রেরির উদ্যোগে ১৮০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও ২০০ জন দরিদ্রের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া ৮ জন শিক্ষার্থীকে পিএসসিতে জিপিএ ৫ পাওয়ায় সম্মাননা ও অতিথিদের সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। শুক্রবার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা উপকরণ ও কম্বল বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ।

সংবর্ধনা প্রদান

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার পূর্বধলায় শুক্রবার বাংলাদেশ শিক্ষক সমিতি, পূর্বধলা উপজেলা শাখার উদ্যোগে উপজেলার ১৬ জন অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। পূর্বধলা জেএম সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা শাখার সভাপতি শুধাংশু শেখর তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শফিকুল বারী।

গ্রেপ্তার ২

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডের্ যাব-৭ অভিযান চালিয়ে শুক্রবার সকালে উপজেলার ছোট কুমিরার রহমতপুর এলাকা থেকে মাদকসহ মিনুয়ারা মিনু (৫৫) ও তার সহযোগী জামাল হোসেন (৪৫) গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৯৬৭ পিস ইয়াবা ও ১ কেজি ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মিনু একি এলাকার জব্বার আলী বাড়ির ফজলুর রহমানের স্ত্রী।

সাংস্কৃতিক প্রতিযোগিতা

ধনবাড়ী (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের ধনবাড়ীতে আন্ত: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে যদুনাথপুর ইউনিয়ন আন্ত: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ধনবাড়ী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্য রাখেন-যদুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মীর ফিরোজ আহমেদ।

বস্ত্র বিতরণ

খানসামা (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের খানসামায় সুবিধাবঞ্চিত অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) পরিবার এবং সামাজিক সংগঠন সৃজনী। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ ছাত্রলীগ ডুয়েট শাখা ও সৃজনীর সার্বিক তত্ত্বাবধানে এবং ২নং ভেড়ভেড়ি ইউনিয়ন ছাত্রলীগের ব্যবস্থাপনায় টাংগুয়া হাসনাবাগ দ্বিমুখী ফাজিল মাদ্রাসা মাঠে উপজেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকার সুবিধাবঞ্চিত অসহায় ৭০০ শীতার্ত মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুরে বিভিন্ন মাদ্রাসা ও লিলস্নাহ বোর্ডিংয়ের কয়েকশ এতিম শিক্ষার্থীর মাঝে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়েছে। একুশে পদকপ্রাপ্ত বরেণ্য চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শুক্রবার সকাল ১০টায় স্থানীয় এমএম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এতিম শিশুদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

আলোড়ন ৯২ নামে একটি সংগঠনের সহযোগিতায় এবং আমেরিকা প্রবাসী চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেনের ছেলে কাজী আশিকুর হোসেন অপুর সার্বিক তত্ত্বাবধানে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক শেখ মো. নাসিরউদ্দিন।

সমাবেশ অনুষ্ঠিত

মান্দা (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর মান্দায় মাদক, বাল্যবিয়ে, জঙ্গিবাদ ও ইভটিজিং বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ইউপি সদস্য সাইদুর রহমানের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম।

পথসভা ওর্ যালি

পত্নীতলা (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর পত্নীতলায় জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির আয়োজনে জীববৈচিত্র্য রক্ষাকরণ বিষয়ক পথসভা ওর্ যালি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার পত্নীতলা জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির সভাপতি সুমন কুমার শীলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালক এএসএম জহির উদ্দিন আকন।

চেক বিতরণ

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা

নরসিংদী রায়পুরায় দলীয় নেতাকর্মী, সমর্থক ও হতদরিদ্রদের মাঝে শুক্রবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য অ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া।

আলোচনা সভা

সাতক্ষীরা প্রতিনিধি

স্বামী বিবেকানন্দের ১৫৭তম জন্মতিথি উৎসব উপলক্ষে সাতক্ষীরায় বিশেষ প্রার্থনা, বিশ্বশান্তি কামনায় সম্প্রীতি শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটির সভাপতি প্রভাষক অমিত হালদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বাসু দেব বসু।

চেয়ার বিতরণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার ও ইয়ার ফোন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা অডিটরিয়াম হলে এ হুইল চেয়ার বিতরণ করা হয়। ইউএনও মো. সোলেমান আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

দোয়া মাহফিল

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এবং তার পরিবারের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থানে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল, ভুলতা ও রূপগঞ্জ সাবরেজিস্ট্রি দলিল লেখক সমিতিতে এ পৃথক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

গোলাকান্দাইল ও ভুলতা এলাকায় আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম।

প্রতিযোগিতা

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের হাওড় উপজেলা অষ্টগ্রাম উপজেলা পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নে আন্তঃপ্রাথমিক বাষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার আব্দুল ওয়াদুদ উচ্চবিদ্যালয় খেলার মাঠে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এ প্রতিযোগিতায় উদ্বোধন করেন পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. কাছেদ মিয়া। অতিথিদের ছিলেন উপজেলা ইনস্ট্রাক্টর মো. মোজাম্মেল হক প্রেসক্লাব সভাপতি দেবপদ চক্রবতী আব্দুল ওয়াদুদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিন উদ্দিন।

বর্ধিত সভা

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পাইকগাছা উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের উপজেলা সভাপতি অ্যাডভোকেট শিবু প্রসাদ সরকারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক পরেশ মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সাংগঠনিক বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক প্রভাষক রবীন্দ্র নাথ কর্মকার। বক্তব্য রাখেন সহসভাপতি গোলক বিহারী মন্ডল, সাংগঠনিক সম্পাদক জীবন কৃষ্ণ রায়, সৌরভ রায়।

শীতবস্ত্র বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জ গাউসিয়া কমিটি বাংলাদেশ রূপগঞ্জ থানা শাখার উদ্যোগে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ২০২০ অনুষ্ঠিত হয়। এ সময় মুক্তিযোদ্ধাসহ ৫০০ অসহায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। শুক্রবার সকালে উপজেলার ইছাখালী এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সংগঠনের সভাপতি আফতাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও মমতাজ বেগম।

ফুটবল টুর্নামেন্ট

শাহরাস্তি (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের শাহ্‌রাস্তিতে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহবিরোধী শেখ রাসেল স্মৃতি সংসদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের কোঁয়ার-নুনিয়াসংলগ্ন মাঠে স্থানীয় যুব সমাজের উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্ট পরিচালনায় কমিটির সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম।

পুরস্কার বিতরণ

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব ১৬ বালক/বালিকাদের অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার নাচোল পাইলট উচ্চবিদ্যালয় মাঠে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের বালক/বালিকাদের অংশগ্রহণে দিনব্যাপী অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।

স্মারকলিপি প্রদান

শেরপুর প্রতিনিধি

বৃহস্পতিবার বিলুপ্ত প্রায় পাখির আবাস বনভূমি ও খালবিল রক্ষার দাবিতে শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটির পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবরে ছয় দফা দাবিসংবলিত স্মারকলিপি প্রদান করা হয়েছে। সোসাইটির পক্ষ থেকে সভাপতি সুজয় মালাকার স্মারকলিপি প্রদান করেন। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান, লিটন সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84837 and publish = 1 order by id desc limit 3' at line 1