logo
রোববার, ২৫ অক্টোবর ২০২০ ৯ কার্তিক ১৪২৭

  হালুয়াঘাট (ময়মনসিংহ) সংবাদদাতা   ১৯ জানুয়ারি ২০২০, ০০:০০  

হালুয়াঘাটে ৬ মাসে ৬৭টি মাদক মামলায় আটক ৮৯

ময়মনসিংহের হালুয়াঘাটে গত ৬ মাসে ৬৭টি মাদক মামলায় ৮৯ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ওসি বিপস্নব কুমার বিশ্বাস গত বছরের ১৭ জুন হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব নেওয়ার পর থেকে মাদক নির্মূলে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় এ সাফল্য এসেছে। সম্প্রতি তিনি কাজের স্বীকৃতিস্বরূপ ময়মনসিংহ রেঞ্চের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শকের সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন।

জানা যায়, গত বছরের জুলাই মাস থেকে ডিসেম্বর পর্যন্ত ছয় মাসে ওসি বিপস্নব কুমার বিশ্বাস অফিসার ফোর্সদের সহায়তায় ৪০২টি গ্রেপ্তারি পরোয়ানা নিষ্পত্তি করেন। জুয়ার মঞ্চ গুঁড়িয়ে দিয়ে প্রায় ৫০ জুয়াড়িকে আটক করেন। পাশাপাশি আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত ৫০ আসামিকে কারাগারে সোপর্দ করা হয়। ৬৭টি মাদক মামলা রুজু করে ৮৯ মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার ও আদালতে পাঠান। আটকদের কাছ থেকে ২৭ হাজার ভারতীয় রুপি, ৩৩২৬টি ইয়াবা, ৩ কেজি ৭৮০ গ্রাম গাঁজা, দেশীয় ১০ লিটার চোলাই মদ, ৪ বোতল ভারতীয় মদসহ ৩৪ বোতল নেশাজাতীয় এনার্জি ড্রিংকস ও ১৬৯ বোতল ফেনসিডিল এবং ১৫ গ্রাম হেরোইন উদ্ধার করেন, যা হালুয়াঘাট থানা সৃষ্টিলগ্ন থেকে উদাহরণ স্বরূপ।

সম্প্রতি মাদক ব্যববসায়ীদের বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়ে ৭ দিনের আলটিমেটাম ঘোষণা করেছেন এই পুলিশ কর্মকর্তা। মাদক নির্মূল করতে উপজেলার বিভিন্ন স্থানে পথসভার আয়োজন করেন। পাশাপাশি দ্রম্নত পুলিশের সেবা পেতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোবাইল নম্বর স্থানীয়দের মাঝে প্রদান করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে