বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২০ জানুয়ারি ২০২০, ০০:০০

সাধারণ সভা

কচুয়া (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের কচুয়ায় প্রেসক্লাবের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মুজিববর্ষ উপলক্ষে প্রেসক্লাবের সাংবাদিক ও পরিবারবর্গদের নিয়ে বার্ষিক বনভোজন, কার্যালয়ের উন্নয়ন কার্যক্রম ও সাংবাদিকদের ঐক্যবদ্ধের বিষয়ে আলোচনা হয়। সভায় কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা সদস্য আবুল হোসেন।

কৃষক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) সংবাদদাতা

খুলনার কয়রায় বেসরকারি সংস্থা ফেইথ ইন অ্যাকশনের আয়োজনে ও কেএনএইচ-জার্মানির সহায়তায় পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত কয়রা উপজেলার ৪টি গ্রামের ১২০ জন নারীকে হাতেকলমে জৈব ও কেঁচো সার প্রস্তুত বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়। ফেইথ ইন অ্যাকশনের প্রজেক্ট ম্যানেজার যাকোব টিটু পিনারুর সার্বিক ব্যবস্থাপনায় প্রশিক্ষণ প্রদান করেন সংস্থার কৃষি কর্মকর্তা উত্তম কুমার কর।

প্রতিযোগিতা

শ্রীপুর (মাগুরা) সংবাদদাতা

মাগুরার শ্রীপুর উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে রোববার সকালে উপজেলা পর্যায়ের চূড়ান্ত আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শ্রীপুর উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।

ব্যবসায়ী আটক

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর সাপাহারে ৯৫০ গ্রাম গাঁজাসহ আলমগীর হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। মাদক ব্যবসায়ী আলমগীর উপজেলার নিশ্চিন্তপুর বটডাঙ্গা গ্রামের ফজলুর রহমানের ছেলে বলে জানা গেছে।

ক্লাস শুরু

পাবনা প্রতিনিধি

পাবনার স্কয়ার গ্রম্নপের অনিতা-স্যামসন ফাউন্ডেশন পরিচালিত দিশারী কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটের ১৬তম ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ এবং ১৮তম ব্যাচের ক্লাস শুরু হয়েছে। রোববার বেলা ১১টায় অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন পাবনা অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরির মহাসচিব আব্দুল মতিন খান, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পরিচালক মো. আব্দুল খালেক।

চাল বিতরণ

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা

টঙ্গীতে বউবাজার এলাকায় গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের সার্বিক সহযোগিতায় টঙ্গী সাংবাদিক ক্লাব ও ডা. আলী আকবর একাডেমির যৌথ উদ্যোগে টঙ্গী প্রতিবন্ধী স্কুলের শতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে চাল বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে টঙ্গী সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অ্যাডভোকেট শামীমা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন মিয়া।

দোয়া মাহফিল

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য ও পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ও তার ছেলে গোলাম আশরিয়া বাপ্পীর রোগ মুক্তি কামনায় রূপগঞ্জ প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা মুড়াপড়া ইউনিয়নের মঠেরঘাট রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়। রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, গবেষক, কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে উপস্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল।

\হ

সংলাপ অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি

দলিত জনগোষ্ঠীকে উন্নয়নের মুল ধারায় সম্পৃক্ত করনে করণীয় বিষয় নিয়ে বাগেরহাটে রোববার সকালে একটি সংলাপ সভা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা শারির সহযোগিতায় এবং উদয়ন বাংলাদেশ বাগেরহাটের আয়োজনে এ সংলাপ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. তানজিলস্নুর রহমান।

যন্ত্রপাতি বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলোজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনটিপি-২) এর আওতায় এআইএফ-২ ম্যাচিং প্রাপ্ত সিআইজির মহিলা সমিতির কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। রোববার মোচনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা খামারবাড়ীর অতিরিক্ত উপ-পরিচালক কৃষিবিদ আব্দুল কাদের সরদার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85144 and publish = 1 order by id desc limit 3' at line 1