শ্যামলী স্কয়ারের দুই মাসের দোকান ভাড়া ও সার্ভিস চার্জ মওকুফ

শ্যামলী স্কয়ারের দুই মাসের দোকান ভাড়া ও সার্ভিস চার্জ মওকুফ

করোনাভাইরাসের সংকটের কারণে শপিংমলের ৪১১টি দোকানের ভাড়া ও ২৫% সার্ভিস চার্জ মওকুফ করেছেন শ্যামলী স্কয়ার শপিংমলের সভাপতি এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক হাজী নাসির উদ্দিন বাবুল। পাশাপাশি নিজস্ব তহবিল থেকে শপিংমলের কর্মচারীসহ এলাকার হতদরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন তিনি।

মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় দোকান মালিক সমিতির সঙ্গে বৈঠক করে এই সিদ্ধান্ত নেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, শ্যামলী স্কয়ার শপিংমলের সভাপতি হাজী নাসির উদ্দিন বাবুল, দোকান মালিক সমিতির সহ-সভাপতি শফিক মিয়া, সাধারণ সম্পাদক মনজুরুল হক, আইন সম্পাদক ব্যারিস্টার টিপু আহমেদ, কোষাধ্যক্ষ কামাল হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহন মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক জাবের হোসাইন ও শ্যামলী স্কয়ার ইউনিট আওয়ামী লীগ সভাপতি মো. সফিউলস্নাহ (শুভ)।

শ্যামলী স্কয়ার শপিংমলের সভাপতি হাজী নাসির উদ্দিন বাবুল বলেন, এ সময় ব্যবসায়ীরা খুব কষ্টের সাথে জীবনযাপন করছে। ব্যবসায়ীদের কথা চিন্তা করে দোকান মালিক সমিতি কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে। পরবর্তী সময় যে কোনো সংকটে ব্যবসায়ীদের পাশে থাকার কথা জানান তিনি। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে