logo
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৭ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

অজ্ঞাত ব্যক্তির

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

নাটোরের সিংড়া উপজেলার তিসিখালি মাজারের পশ্চিম পাশ থেকে অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুর আড়াইটায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সেলিম রেজা জানান, প্রাথমিক তদন্তে মৃত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন বা আলামত পাওয়া যায়নি। স্থানীয়রাও কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেননি। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও মারা যাওয়ার পর মরদেহটি ভাসতে ভাসতে এখানে আটকে গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ট্রাক্টরচাপায় দুই

কারারক্ষী নিহত

যাযাদি ডেস্ক

পঞ্চগড় সদর উপজেলায় ট্রাক্টরচাপায় মোটরসাইকেল থেকে পড়ে উৎপল চন্দ্র রায় (২৫) ও মেহেদী হাসান মুন (২৬) নামে দুই কারারক্ষী নিহত হয়েছেন। বুধবার বিকালে সদর উপজেলার মাগুরা ইউনিয়নের পঞ্চগড়-আটোয়ারী সড়কের রজলী খালপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা পঞ্চগড় কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত ছিলেন। পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শন (এসআই) কাইয়ুম জানান, বিকালে মুন ও উৎপল আটোয়ারী থেকে মোটরসাইকেলে করে পঞ্চগড় ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাক্টর চাপা দিলে ঘটনাস্থলে তারা মারা যান। খবর পেয়ে পুলিশ পঞ্চগড় ফায়ার সার্ভিস-কর্মীদের সহযোগিতায় তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বাস-ট্রাক সংঘর্ষে

ট্রাকচালক নিহত

যাযাদি রিপোর্ট

রাজধানীর তুরাগ কামারপাড়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুল হালিম (৩০) নামে ট্রাকচালক নিহত হয়েছে। বুধবার ভোর ৪টায় কামারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হালিম জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার আব্দুল খালেকের ছেলে। তিনি থাকতেন পূর্ব আজমপুর এলাকায়। তুরাগ থানার এসআই মো. ওয়াজিউর রহমান জানান, কামারপাড়া এলাকায় আকাশ পরিবহণের একটি বাস ও বালুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক আব্দুল হালিমের মৃতু্য হয়। খবর পেয়ে ভোরেই মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা। এসআই আরও জানান, তবে দুর্ঘটনাকবলিত ট্রাকে আর কেউ ছিল কি না তা জানা যায়নি। আর বাসচালককেও পাওয়া যায়নি। এছাড়া এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন বলে শুনেছি। কিন্তু তাদের খোঁজ

পাওয়া যায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে