মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ৩০ অক্টোবর ২০২০, ০০:০০

ক্ষোভে পোড়ালেন

কোটি টাকার গাড়ি!

যাযাদি ডেস্ক

২০১৯ সালে মার্সিডিজ-এএমজি জিটি ৬৩ এস গাড়িটি কেনেন রাশিয়ার মিখাইল লিটভিন। এরপর থেকে সমস্যা লেগেই ছিল। বেশ কয়েকবার ডিলারের কাছে ফেরত পাঠিয়েছিলেন। তবে সমস্যার সমাধান হয়নি। তাই ক্ষোভে পুড়িয়ে দিয়েছেন প্রায় পৌনে তিন কোটি টাকা দামের গাড়িটি।

মোটরওয়ান২৪.কমের তথ্য অনুযায়ী, মিখাইল লিটভিন একজন রাশিয়ান ইউটিউবার যিনি ক্রমাগত সমস্যার মুখোমুখি হওয়ার পরে একটি খালি মাঠের মাঝখানে তার বিলাসবহুল গাড়িটিতে আগুন ধরিয়ে দেন। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। এ ঘটনা লাখ লাখ দর্শককে হতবাক করেছে। ফুটেজটি ইউটিউবে ১২ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে, যেখানে মিখাইলের প্রায় পাঁচ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছেন।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় পুকুরের পানিতে ডুবে মুক্তা খাতুন নামে ১৮ মাসের এক শিশুর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌর এলাকার পাঠানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের মুজাম শেখের মেয়ে।

সকালে শিশু মুক্তা বাড়ির পাশে খেলা করছিল। পরে তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে। এ সময় এক প্রতিবেশী তার দেহ পুকুরে ভেসে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

জুতার ভেতরে

৫৬ ভরি স্বর্ণ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে টেকনাফের হোয়াইক্যংয়ে বিজিবির সদস্যরা অভিযান চালিয়ে প্রায় ৫৬ ভরি ওজনের ৪টি স্বর্ণের বারসহ মো. শাহ আলম (৩১) নামে এক পাচারকারীকে আটক করেছে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, বুধবার রাতে হোয়াইক্যং চেকপোস্টে দায়িত্বরত বিজিবি সদস্যরা বালুখালীগামী একটি ইজিবাইকে তলাশি চালায়। এ সময় শাহ আলমের জুতার ভিতরে অভিনব কায়দায় ফিটিং করা অবস্থায় ৫৬ ভরি ১৪ আনা ওজনের ৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। মো. শাহ আলম হোয়াইক্যং উত্তর পাড়ার আব্দুল মজিদের পুত্র। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা করে শাহ আলমকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। জব্দকৃত স্বর্ণের বার জেলা প্রশাসকের ট্রেজারি শাখায় জমা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিজিবি।

নিখোঁজ শিশুর

মরদেহ ডোবায়

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকা থেকে নিখোঁজের দুই দিন পর হালিশহর আবাসিক এলাকার একটি ডোবা থেকে বৃহস্পতিবার দুপুরে মো. মেহেরাজ ইসলাম আরিয়ান (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আরিয়ান ঢাকার নাখালপাড়ার বাসিন্দা সাইফুল ইসলাম জুয়েলের ছেলে। সে তার পরিবারের সঙ্গে শাপলা আবাসিক এলাকায় নানার বাসায় বেড়াতে এসেছিল।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এ এ এম হুমায়ুন কবির বলেন, দুপুরে হালিশহর আবাসিক এলাকার এ বস্নক বাসস্ট্যান্ডের কাছে একটি ডোবা থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৭ অক্টোবর থেকে শিশুটি নিখোঁজ ছিল। মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো

হয়েছে। এ ঘটনায় আইনগত

ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<117259 and publish = 1 order by id desc limit 3' at line 1