শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইসলামের শত্রম্নদের কবর রচনার জন্য হেফাজতে ইসলামের অভু্যদয় : বাবুনগরী

যাযাদি ডেস্ক
  ২২ নভেম্বর ২০২০, ০০:০০

হেফাজতে ইসলাম বাংলাদেশের নবনির্বাচিত আমির, শায়খুল হাদিস আলস্নামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, হেফাজত বাংলাদেশে নামাজ কায়েম করতে চায়। যারা ইসলামের শত্রম্ন, রাসুলের দুশমন, নাস্তিক-মুর্তাদদের কবর রচনার জন্য হেফাজতে ইসলামের অভু্যদয়। শনিবার বিকেলে সিলেট নগরের রেজিস্ট্রারি মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, হেফাজত সরকারবিরোধী সংগঠন নয়, আবার সরকারদলীয় সংগঠনও নয়। বিশ্বের ২০০ কোটি মুসলমানের ভালোবাসার প্রতীক রাসুল (সা.)-এর বিরুদ্ধে ফ্রান্স সরকার ব্যঙ্গ ও কটাক্ষ করে মুসলমানদের কলিজায় আগুন লাগিয়েছে। রাসুলের অপমানের মোকাবিলায় রক্তের বন্যা বইয়ে দেব।

সমাবেশে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় উপদেষ্টা শায়খুল হাদিস আলস্নামা জিয়া উদ্দীন।

ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হেফাজতের মহাসচিব আলস্নামা নূর হুসাইন কাসিমী, নায়েবে আমির প্রফেসর ড. আহমদ আবদুল কাদের, উপদেষ্টা শায়খুল হাদিস আলস্নামা মুফতি রশিদুর রহমান ফারুক বর্ণভী, শায়খুল হাদিস আলস্নামা উবায়দুলস্নাহ ফারুক আকুনী, নায়েবে আমির শায়খুল হাদিস আলস্নামা নূরুল ইসলাম খান সুনামগঞ্জী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট মাওলানা আবদুর রকীব, সমাবেশের অন্যতম আহ্বায়ক মাওলানা মুহিউল ইসলাম বুরহান এবং সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আতাউলস্নাহ আমীন। সমাবেশের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমাবেশের অন্যতম আহ্বায়ক প্রিন্সিপাল মাওলানা মজদুদ্দিন আহমদ।

সমাবেশে ফ্রান্সের বিরুদ্ধে সংসদে নিন্দা প্রস্তাব পাস, সিলেটে হোটেলসমূহে মদের অনুমোদন বাতিল, মাদকের অবাধ ছড়াছড়ি বন্ধ এবং রায়হান হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি-সংবলিত তিন দফা দাবি পেশ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে