বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০১ ডিসেম্বর ২০২০, ০০:০০

সড়ক দুর্ঘটনায়

দুইজন নিহত

ম কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কে দুটি গাড়ির সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। রোববার রাতে মহাসড়কের এলেঙ্গা জালদো ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মতিউর রহমান নিশ্চিত করেছেন। নিহতরা হলেন টোব্যাকো কোম্পানির কর্মকর্তা সবুজ মিয়া ও আনসার সদস্য ছানোয়ার হোসেন। দুইজনের বাড়িই গোপালগঞ্জ জেলায়।

এসআই মতিউর রহমান জানান, মাইক্রোবাসযোগে ঢাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন তারা। এলেঙ্গা বাসস্ট্যান্ডের একটি পাম্প থেকে তেল নিয়ে মহাসড়কের জালদো ব্রিজের কাছে ইউটার্ন নেওয়ার সময় একটি গাড়ি মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শাহজাদপুরে স্ত্রীকে

শ্বাসরোধে হত্যা

ম শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর লাশ বিছানায় ফেলে রেখে পালিয়েছে স্বামী ও তার পরিবারের সদস্যরা। উপজেলার পাথালিয়াপাড়া গ্রামে রোববার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ সোমবার দুপুরে লাশ উদ্ধার করেছে। নিহতের নাম সোনিয়া খাতুন (২১)।

নিহতের পরিবারের সদস্যরা জানান, প্রায় পাঁচ মাস আগে একই ইউনিয়নের গোপালপুর গ্রামের আহম্মদ মোলস্নার মেয়ে সোনিয়া খাতুনের সঙ্গে পাথালিয়াপাড়া গ্রামের আবদুস সামাদের ছেলে শরিফ হোসেনের বিয়ে হয়। বিয়ের পর প্রায়ই তাদের মধ্যে পারিবারিক কলহ হয়। একপর্যায়ে তাদের সম্পর্কের অবনতি হয়। রোববার রাতে ফের তাদের মধ্যে কলহ হলে সোনিয়াকে শ্বাসরোধে হত্যা করে বিছানায় লাশ ফেলে রেখে রাতেই বাড়ির সদস্যদের নিয়ে আত্মগোপন করে শরিফ। সোনিয়ার মা আজিদা বেগমের দাবি, তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শরীফের দুলাভাই ও চাচাত ভাইকে আটক করা হয়েছে।

নিকলীতে শিক্ষার্থীর

লাশ উদ্ধার

ম নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের নিকলীতে তোতা মিয়া (১৮) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার হিজলগাছে ফাঁসি দেওয়া তোতা মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

এসএসসি পরীক্ষার্থী তোতা মিয়া উপজেলা ছাতিরচর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মৃত কাদির মিয়ার ছেলে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, একই এলাকার আক্কাছ আলীর মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ধারণা করা হচ্ছে, উভয় পরিবার মেনে না নেওয়ার জের ধরে সোমবার ভোররাতে হিজলগাছে ফাঁস নিয়ে তোতা আত্মহত্যা করে।

খবর পেয়ে নিকলী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল

মর্গে পাঠিয়েছে।

শিবগঞ্জে মুকুল হত্যায় ৭ জনের যাবজ্জীবন

ম চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ী মুকুল আহমেদ হত্যা মামলায় সাতজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম ৬ আসামির উপস্থিতিতে এই রায় দেন। মামলায় সুইট নামে এক আসামি পলাতক রয়েছেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- শিবগঞ্জ উপজেলার গঙ্গরামপুর গ্রামের ডলার, সুইট, আলাউদ্দিন, বাক্কার আলী, লাল মোহাম্মদ, ইসরাইল ও বাহার আলী।

অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা জানান, ২০১৫ সালের ৯ জানুয়ারি পুখুরিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে মুকুলকে জমিজমাসংক্রান্ত বিরোধের জের ধরে আসামিরা কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় নিহতের বাবা রবিউল ইসলাম ১১ জনকে আসামি করে ১২ জানুয়ারি শিবগঞ্জ থানায় হত্যা মামলা

দায়ের করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে