মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

চাকরি দেওয়ার নামে প্রতারণা গ্রেপ্তার ২৮

স্টাফ রিপোর্টার ও সাভার প্রতিনিধি
  ০১ ডিসেম্বর ২০২০, ০০:০০

রাজধানীর মিরপুর, ভাটারা ও ঢাকার আশুলিয়া-সাভার এলাকায় পৃথক অভিযান চালিয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ২৮ প্রতারককে আটক করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব-৪)। এছাড়া চাকরিপ্রার্থী ৫০ জন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরের্ যাব-৪ এর সহকারী পরিচালক পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগ ও গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্তর্ যাব-৪ এর একটি দল রাজধানীর মিরপুর ও ভাটারাসহ ঢাকা জেলার আশুলিয়া-সাভার এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ২৮ প্রতারককে আটক ও ৫০ জন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এ সময় আটকদের কাছ থেকে বিভিন্ন ধরনের কাগজপত্র, ভুয়া সিভিল, আইডি কার্ড, ভুয়া নিয়োগপত্র ও নগদ টাকাসহ বিভিন্ন ধরনের কাগজপত্র জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, প্রসেস সিকিউরিটি সার্ভিস লিমিটেড থেকে মোসলেহ উদ্দিন (৪২), ফজলুল ইসলাম ওরফে সুনাম (৪০), আব্দুল মান্নান (৫২), রেজওয়ান মাহমুদ রনি (২১), রাজু চন্দ্র শর্মা (২৪), সাখাওয়াত হোসেন সজিব (২২)। সেনপাড়া পর্বতা এলাকার ওয়েস্টার ইন্টারন্যাশনাল লিমিটেড থেকে আল-রাব্বি হাসান ওরফে ও পরিতোষ আওয়াল (৩৫), নুর কালাম (৩১), হাসিবুর রহমান (২১), ফয়েজ (২৮), মামুন মিয়া (২১)। নর্দা এলাকার এমিকন সিকিউরিটি সার্ভিস লিমিটেড থেকে গোলাম মোস্তফা (৫৫), তোফাজ্জল হোসেন (৫২)। এছাড়া আশুলিয়া থানার টোংগাবাড়ি এলাকার জয়েন সিকিউরিটি লিমিটেড থেকে সোহেল রানা (৩২), মো. ইমরান (১৮), রাব্বি মাহমুদ (১৮), ইব্রাহিম শেখ (২৪), চয়ন বাড়ই (১৯), মো. ফাহাদ (১৮), মো. হাবিব (১৮), মো. রাসেল (১৮), বাদল আহমেদ (১৮), মো. তাওসিফ (২০), ইমরুল কায়েস (২৪), মোছা. মোস্তাফিম মজরিনা ওরফে হ্যাপি (২১), হালিমা আক্তার (১৮), জহুরা আক্তার বিথি (১৯) ও সাভার থানার কালমা এলাকা থেকে গিয়াস সরদার (৬০)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে