সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

নরাধম সন্তান

নরাধম সন্তান

গাজীপুরের শ্রীপুরে ইয়াসিন (১৫) নামের এক ছেলের দায়ের কোপে মা খুন হওয়ার ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব পশ্চিম পাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

নিহত রেহেনা খাতুন (৪৫) ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। আটক ইয়াসিন আরাফাত বলদীঘাট জে এম সরকার উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, গত সাড়ে তিন বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিল ইয়াসিন আরাফাত। কয়েক লাখ টাকা খরচ করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হলেও তার সমস্যা কাটেনি। সম্প্রতি ইয়াসিন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। বুধবার সকালে রেহেনা খাতুন বাড়ির উঠানে সিদ্ধ ধান রোদে শুকাচ্ছিলেন। এ সময় ছেলে ইয়াসিন তার মায়ের কাছে একটি দা চায়। দা চাওয়ার কারণ জিজ্ঞাসা করলে সে মাকে জানায়, গাছ থেকে ডাব পেড়ে খাবে। তাকে মা দা এনে দিয়ে ধান শুকানোর কাজে লেগে যান। এক পর্যায়ে ছেলে ইয়াসিন পিছন দিক থেকে তার মায়ের ঘারে দা দিয়ে কুপ দিলে রেহেনা খাতুন মাটিতে পড়ে যান। পরে সে দা দিয়ে মাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে প্রচুর রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই মারা যান রেহেনা খাতুন। পরে পুলিশে খবর দেওয়া হয়।

ওসি খোন্দকার ইমাম হোসেন যায়যায়দিনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকায় ছেলেকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে