বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৪ ডিসেম্বর ২০২০, ০০:০০

অটোর ধাক্কায়

বৃদ্ধের মৃতু্য

\হস্টাফ রিপোর্টার, নীলফামারী

নীলফামারীর কিশোরগঞ্জে উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়ালপুকুর গ্রামে বৃহস্পতিবার অটোর ধাক্কায় এক বৃদ্ধের মৃতু্য হয়েছে। নিহত কমর উদ্দিন (৭০) ওই গ্রামের মৃত শমসের আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কমর উদ্দিন বৃহস্পতিবার সকালে সাইকেলে করে মৌলভীরহাট বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় অপর দিক থেকে আসা একটি অটোর সঙ্গে ধাক্কা লাগলে আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রমিকের ঝুলন্ত

লাশ উদ্ধার

\হআড়াইহাহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নবী হোসেন (১৬) নামে এক  শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে একটি পাওয়ারলুম কারখানা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত নবী হোসেন ওই গ্রামের দুলাল মিয়ার ছেলে। 

গোপালদী তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) আ. খালেক জানান, বুধবার সারাদিন বিদু্যৎ না থাকায় কারখানাটি বন্ধ ছিল। রাতে বিদু্যৎ আসলে শ্রমিকরা কারখানায় কাজ করতে যান। তখন দেখতে পান তাদের  সহকর্মী  শ্রমিক নবী হোসেনের লাশ কারখানার আড়ার সাথে ঝুলছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শওকত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ট্রাক্টরের ধাক্কায়

দুজন নিহত

\হখানসামা (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের খানসামায় ট্রাক্টরের ধাক্কায় ২ ইপিজেড কর্মী নিহত হয়েছেন। তারা হলেন উপজেলার আঙ্গারপাড়া গ্রামের জুগীপাড়া এলাকার দুলাল দেবনাথের স্ত্রী দিপালী দেবনাথ (২৫) ও বিপুল দেবনাথের স্ত্রী কনিকা দেবনাথ (২৬)। তারা উভয়েই নীলফামারীর উত্তরা ইপিজেডে এভারগ্রীনের শাখা গোল্ড টাইমিং কোম্পানির কর্মী ছিলেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের চৌরঙ্গী বাজার থেকে টেক্সটাইল সড়কে ওমর ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোভ্যানযোগে ইপিজেড কর্মীরা নীলফামারী উত্তরা ইপিজেডে যাচ্ছিলেন। পথে ওমর ফিলিং স্টেশন এলাকায় পৌঁছলে এক কর্মীর ওড়না ভ্যানের চাকায় পেঁচিয়ে যায়। পরে ভ্যান থামিয়ে ওড়না ঠিক করার সময় খানসামা থেকে টেক্সটাইলগামী একটি ট্রাক্টর অটোভ্যানটিকে ধাক্কা দিলে ইপিজেড কর্মী দিপালী মারা যান। পরে আহতদের উদ্ধার করে পাকেরহাট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য কনিকা দেবনাথকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শিবপুরে গলাকাটা

লাশ উদ্ধার

\হশিবপুর (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে সিদ্দিক ভূঁইয়া (৫৫) নামে এক কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার পুটিয়া ইউনিয়নের ঘাসিরদিয়া এলাকার মধ্যপাড়া গ্রামের নিজ বাড়ির পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সিদ্দিক উপজেলার ঘাসিরদিয়া গ্রামের আলাউদ্দীন ভূঁইয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বুধবার দিবাগত রাতে সিদ্দিক ভূঁইয়া তার নিজ বাড়িতে ফেরেননি। ওই রাতেই কে বা কারা তাকে গলাকেটে হত্যা করে ওই নির্জন স্থানে ফেলে রেখে যায়। গলা কাটার পাশাপাশি তার পায়ের রগও কেটে দেওয়া হয়েছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে একটু দূরের একটি নির্জন জায়গায় গলাকাটা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে বেলা ১১টার দিকে শিবপুর থানার পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে