শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার চিকিৎসার সুযোগ দাবি ইবরাহিমের

যাযাদি রিপোর্ট
  ০৫ ডিসেম্বর ২০২০, ০০:০০

সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে মুক্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। তিনি বলেন, ২০ দলীয় জোটের নেত্রী বিএনপি চেয়ারপারসন গুরুতর অসুস্থ অবস্থায় দিন পার করছেন। আমি খালেদা জিয়ার প্রতি সম্মান জানাচ্ছি, তার সুচিকিৎসার সুযোগ করে দেওয়ার জন্য সরকারের কাছে আবেদন জানাচ্ছি। একজন সাবেক প্রধানমন্ত্রী হিসেবেই শুধু নন, একজন সাধারণ নাগরিক হিসেবেও তিনি সূচিকিৎসার সুযোগ পাওয়ার অধিকার রাখেন।

শুক্রবার রাজধানীর নিউ ডিওএইচএসে দলটির চেয়ারম্যানের কার্যালয়ে কল্যাণ পার্টির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন ইবরাহিম। অনুষ্ঠানে উপস্থিত হয়ে দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানান বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, জাগপার ভাইস চেয়ারম্যান রাশেদ প্রধান।

ভার্চুয়াল যুক্ত হয়ে শুভেচ্ছা জানান-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ, ডা. জাফরুলস্নাহ চৌধুরী প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য ফোরকান ইবরাহিম, ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল কবির ভূইয়া পিন্টু, সহ-সভাপতি শাহিদুর রহমান তামান্না প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে