বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাকে 'সরি' লিখে আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ১৬ জানুয়ারি ২০২১, ০০:০০

'আমি এএসএম মিরাজুল ইসলাম (তুষার) স্বজ্ঞানে-স্বেচ্ছায় নিজের সম্পূর্ণ ইচ্ছায় আত্মহত্যার পথ বেছে নিলাম। এই আত্মহত্যার পেছনে কারও এক বিন্দু পরিমাণ কোনো দোষ নেই। সরি মা। রাত ১২টা ৪০ মিনিট।'

চুয়াডাঙ্গায় এভাবে সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন ৩০ বছর বয়সি এএসএম মিরাজুল হাসান তুষার। তিনি একজন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট। বৃহস্পতিবার রাত প্রায় ১টায় চুয়াডাঙ্গা পৌরশহরের সাদেক আলী মলিস্নকপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত এএসএম মিরাজুল হাসান তুষার ওই পাড়ার আবেদ হাসানের ছেলে এবং স্থানীয় ইম্প্যাক্ট মাসুদুল হোম মেমোরিয়াল

কমিউনিটি সেন্টারের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট। পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানায়।

জানা গেছে, শুক্রবার সকালে নিজ বাড়ির একটি কক্ষে সিলিংফ্যানে ঝুলন্ত অবস্থায় ছেলের মৃতদেহ দেখতে পান তার মা তরুলতা মন্ডল। পরে পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ মরদেহ উদ্ধারে তুষারের ঘরে ওই সুইসাইড নোট পায়।

নিহতের মা তরুলতা মন্ডল জানান, সম্প্রতি কিছুদিন ধরে ছেলে মিরাজুল বাড়িতে চুপচাপ থাকত। কারও সঙ্গে কোনো কথা বলত না। বিষণ্নতায় ভুগছিল।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, পারিবারিক কলহের কারণে তুষার আত্মহত্যা করেছেন। এ বিষয়ে সদর থানায় একটি অপমৃতু্য মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে