শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফরিদগঞ্জে বাবা-মায়ের ওপর ছেলের এসিড নিক্ষেপ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২১, ০০:০০

বৃদ্ধ বাবা-মায়ের ওপর ক্ষিপ্ত হয়ে অটোরিকশা চালক সন্তান তাদের মারধরের পাশাপাশি ব্যাটারির ভিতরের এসিড এনে নিক্ষেপ করে। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামে বৃহস্পতিবার বিকালে এই ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, এসিডের মান নষ্ট থাকায় তাদের গায়ে কালো দাগ পড়লেও বড় ধরনের ক্ষতের সৃষ্টি হয়নি। এ ব্যাপারে শুক্রবার ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়।

জানা গেছে, রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামের লাল গাজী বাড়ির বৃদ্ধ বোরহান উদ্দিন (৬৫) ও তার সৎমা পারভীন বেগমের (৪৫) সঙ্গে অটোরিকশা চালক সন্তান নুরে আলমের (৩৫) প্রায়ই ঝগড়া লেগে থাকত। একটি ঘরে তারা সবাই বসবাস করায় ছেলের নির্যাতন সহ্য করত মা-বাবা। কিন্তু বৃহস্পতিবার বিকালে ভাত খাওয়ার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে ছেলে বাবা-মাকে মারধর করে এবং অটোরিকশার ব্যাটারি থেকে এসিড বের করে তাদের ওপর নিক্ষেপ করে। বৃদ্ধ বোরহান উদ্দিনকে তার ছেলে এ ঘটনার আগেও একাধিকবার মারধর করেছে বলে স্থানীয়রা জানায়।

বৃদ্ধ বোরহান উদ্দিন জানান, তিনি ও তার স্ত্রী বিকালে ভাত খাওয়ার সময় ছেলে ও তার বউ চুলায় ধোঁয়া হচ্ছে নিয়ে বকাঝকা করে। এক পর্যায়ে লাঠি দিয়ে তাদের এলোপাতাড়ি মারতে থাকে এবং অটোরিকশার ব্যাটারি থেকে এসিড মুখে ছুড়ে মেরে ঘর থেকে বের করে দেয়। এতে তার ও তার স্ত্রীর মুখে কালো দাগ এবং শরীরের বিভিন্ন অংশে নীল ফুলাসহ একটি হাত ভেঙে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফরুক ফারুকী বলেন, 'বৃদ্ধ বোরহান ও তার স্ত্রী শুক্রবার সকালে আমার কাছে এসে ঘটনা জানায়। পরে আমি তাদের মুখে এসিডের দাগ দেখে থানায় অভিযোগ দেওয়ার জন্য বলেছি।'

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, 'ছেলের বিরুদ্ধে তার বাবা শুক্রবার থানায় লিখিত অভিযোগ করেছেন। আমি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে তাদের চিকিৎসা নিতে বলেছি।' হাসপাতাল সূত্রে জানা গেছে, আহতদের চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুরে যেতে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে