সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২, আহত ৫

সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২, আহত ৫

পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই বাজারে জমিজমা-সংক্রান্ত বিরোধের কারণে সৃষ্ট সংঘর্ষে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহত দুইজন হলেন, মুন্নাফ হোসেন (৪২) ও নাছির হোসেন (৩৫)।

মুন্নাফ সাঁথিয়া উপজেলার ধোপদহ ইউনিয়নের নাড়িয়াগদাই গ্রামের সাহেব উদ্দিনের ছেলে। নাছির মুন্নাফের মামাতো ভাই। তিনি পাইকশা গ্রামের শামসুর রহমানের ছেলে। শনিবার সকাল ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে নাড়িয়াগদাই বাজারে একটি ক্রয়কৃত জমির ওপর মুন্নাফ হোসেন ঘর তুলতে যান। এ সময় প্রতিপক্ষের গোলাম আজম বাচ্চু গ্রম্নপের সিদ্দিকের নেতৃত্বে জমির মালিকানা দাবি করে ঘর তুলতে বাধা দেওয়া হয়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। প্রতিপক্ষের ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে ঘটনাস্থলেই মুন্নাফ ও সাঁথিয়া হাসপাতালে নেওয়ার পথে নাছির মারা যান।

সংঘর্ষে রওশন, মাহতাব, সামাদ, আকরাম ও ইয়াছিন আহত হন। গুরুতর আহত রওশন ও মাহতাবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে, জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছেন। এলাকাবাসীর অভিযোগ, থানা পুলিশের গাফিলতির কারণে এ ঘটনা ঘটেছে। তবে পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করেন। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, তারা পৌরসভার নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন। তবে সংঘর্ষ ও দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে