• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা

অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির ০১/২০২১নং সভা শনিবার অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিওএ'র সভাপতি জেনারেল আজিজ আহমেদ। সভায় বিস্তারিত আলোচনায় সর্বসম্মতিক্রমে নিম্নোক্ত সিদ্ধান্তসমূহ গৃহীত হয় :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখার লক্ষ্যে চলতি বছরের আগামী ১ থেকে ১০ এপ্রিল পর্যন্ত 'বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস' ঢাকাসহ বিভিন্ন বিভাগীয় শহরে আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। গেমসে খেলোয়াড়, টিম অফিসিয়াল ও খেলা পরিচালনার জন্য টেকনিক্যাল অফিসিয়ালসহ অন্তত ৮,৫০০ জন অংশগ্রহণ করবেন।

আগামী ১০ থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত তুরস্কের কেনিয়া শহরে অনুষ্ঠিতব্য ৫ম ইসলামিক সলিডারিটি গেমসে অ্যাথলেটিকস্‌, আরচ্যারী, বাস্কেটবল ৩ক্ম৩, ফেন্সিং, ফুটবল, জিমন্যাস্টিক্স, হ্যান্ডবল, কারাতে, সুইমিং, তায়কোয়ানডো, ভারোত্তোলন, ভলিবল ও কুস্তি ডিসিপিস্ননে বাংলাদেশ দলের অংশগ্রহণের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া, আগামী ১০ থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত চায়নার হ্যাংজু শহরে অনুষ্ঠিতব্য ১৯তম এশিয়ান গেমসে সুইমিং, আরচ্যারী, অ্যাথলেটিকস্‌, বাস্কেটবল ৩ক্ম৩, ক্রিকেট, ফেন্সিং, ফুটবল, গলফ, জিমন্যাস্টিক্স, হকি, কাবাডি, কারাতে, ব্রিজ, রোলার স্কেটিং, শু্যটিং, তায়কোয়ানডো ও ভারোত্তোলন ডিসিপিস্ননে বাংলাদেশ দলের অংশগ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়। আইএসপিআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে