বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিমানবাহিনীর স্কোয়াড্রন কমান্ডার্স কোর্সের সনদপত্র বিতরণ

নতুনধারা
  ১৮ জানুয়ারি ২০২১, ০০:০০

বাংলাদেশ বিমানবাহিনীর সহকারী বিমানবাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল মো. আবুল বাশার রোববার ফ্যালকন হল, বাংলাদেশ বিমানবাহিনী অফিসার্স মেস, ঢাকায় অনুষ্ঠিত নবম স্কোয়াড্রন কমান্ডার্স কোর্সের (এসসিসি) সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের সনদপত্র প্রদান করেন।

সহকারী বিমানবাহিনী প্রধান (পরিচালন) অনুষ্ঠানস্থলে এসে পৌঁছলে বিমানবাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মো. নজরুল ইসলাম এবং কমান্ড ও স্টাফ ট্রেনিং ইন্সটিটিউটের (সিএসটিআই) অধিনায়ক গ্রম্নপ ক্যাপ্টেন মো. শরীফ মোস্তফা তাকে স্বাগত জানান।

ইন্সটিটিউটের অধিনায়ক তার স্বাগত ভাষণে নবম স্কোয়াড্রন কমান্ডার্স কোর্সের প্রশিক্ষণ ও শিক্ষা কার্যক্রমের ওপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। উক্ত কোর্সে বাংলাদেশ বিমানবাহিনীর ১২ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। প্রধান অতিথি প্রশিক্ষণোত্তীর্ণ সব কর্মকর্তার মাঝে সনদপত্র প্রদান করেন এবং দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সবশেষে তিনি প্রশিক্ষণোত্তীর্ণ সব কর্মকর্তার সঙ্গে আলোকচিত্রে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অন্য অতিথিরা উপস্থিত ছিলেন। আইএসপিআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে