প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র :কাদের

প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র :কাদের
ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা টিকা দেওয়ার কাজ স্বচ্ছ এবং সফলতার সঙ্গে শেষ হবে।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন ওবায়দুল কাদের। সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে সংযুক্ত হন তিনি।

'প্রতিক্রিয়াশীলতা এখন বিএনপির রাজনৈতিক চরিত্র' মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ধর্মের দোহাই ও সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে মানুষকে আর বোকা বানানো যাবে না। বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তাদের মুখোশের আড়ালে লুকিয়ে আছে জুলুম আর লুটপাটতন্ত্র। তাই তারা টিকা আসার আগেই লুটপাটের মিথ্যা অভিযোগ করছে। বিএনপি বিপদে মানুষের পাশে না দাঁড়িয়ে শুধু সমালোচনার তীর ছুড়ছে। প্রকারান্তরে আওয়ামী লীগ যে কোনো প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, যা আওয়ামী লীগের গত সাত দশকের ঐতিহ্য।

'বিএনপি প্রো-অ্যাকটিভ নয়, তাদের রাজনীতি রি-অ্যাকটিভ' মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা চারদিকে শুধু ধ্বংস দেখতে পান, তারা সরকারের কোনো উন্নয়ন ও অর্জন দেখতে পান না। আসলে তাদের সৃষ্টিশীলতাকে গ্রাস করেছে দুর্ভেদ্য নেতিবাচকতা। কারণ বিএনপির দৃষ্টিশক্তিতে এখন শীতের ঘন কুয়াশা জমেছে। শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা, তারা নিজেরাই শীতে কাতর।

তৃতীয় ও চতুর্থ ধাপের পৌর নির্বাচনের প্রসঙ্গ তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, যারা নৌকার বিপক্ষে গিয়ে বিদ্রোহ করবে এবং জনপ্রতিনিধি বিদ্রোহে উসকানি দেবে তাদের ভবিষ্যতে মনোনয়ন ও গুরুত্বপূর্ণ দলীয় কোনো পদ পাওয়া থেকে বঞ্চিত হতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ মহানগর নেতারা ছিলেন। পরে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে