ক র পো রে ট স ং বা দ

সিনিয়র সচিব হলেন ড. মো. আবু হেনা মোস্তফা কামাল

সিনিয়র সচিব হলেন ড. মো. আবু হেনা মোস্তফা কামাল

সিনিয়র সচিব পদে পদোন্নতি পেলেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামাল। জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে ২০ জানুয়ারি তাকে সিনিয়র সচিব পদে নিয়োগ দেওয়া হয়।

সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়ায় আইএসপিআরসহ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ বিভিন্ন দপ্তর/সংস্থার পক্ষ থেকে বৃহস্পতিবার শেরেবাংলা নগরস্থ গণভবন কমপেস্নক্সে তার অফিস কক্ষে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। এ ছাড়া প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরাও তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি গত বছর ৬ জুলাই সচিব, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব পদে দায়িত্বপ্রাপ্ত হন।

ড. মো. আবু হেনা মোস্তফা কামাল বিসিএস প্রশাসন ক্যাডারের সপ্তম ব্যাচের এক কর্মকর্তা। তিনি তার কর্মজীবনে শিল্প মন্ত্রণালয়, স্পেশাল অ্যাফেয়ার্স বিভাগ, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সহকারী সচিব, সিনিয়র সহকারী সচিব, উপসচিব, যুগ্ম সচিব, মন্ত্রীর একান্ত সচিবসহ বিভিন্ন পদর্মযাদায় এবং ঊহমষরংয খধহমঁধমব ঞবধপযরহম ওসঢ়ৎড়াবসবহঃ চৎড়লবপঃ (ঊষঃরঢ়)- এর প্রকল্প পরিচালক; ইধহমষধফবংয ঙাবৎংবধং ঊসঢ়ষড়ুসবহঃ ধহফ ঝবৎারপবং খরসরঃবফ (ইঙঊঝখ) এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। আইএসপিআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে