বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ওই ব্যক্তি ছিলেন ক্যাবল ব্যবসায়ী

যাযাদি রিপোর্ট
  ২৫ জানুয়ারি ২০২১, ০০:০০

রাজধানীর শাহবাগ থানাধীন হাইকোর্টের সামনে ছিনতাইকারীর ছুরির আঘাতে শনিবার রাতে নিহত ব্যক্তির নাম হামিদুল ইসলাম (৫৭)। তিনি সেগুনবাগিচা এলাকায় ডিশ লাইনের ব্যবসা করতেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিহতের ছোট ভাই মো. ওয়াহিদুল ইসলাম তার পরিচয় শনাক্ত করেন।

তিনি জানান, তাদের বাড়ি ময়মনসিংহ সদর কলেজ রোডে। বাবার নাম মৃত রফিকুল ইসলাম। চার ভাইয়ের মধ্যে সবার বড় ছিল হামিদুল। মেয়ে নায়না ইসলাম (২৪) ও ছেলে নাহিদুল ইসলামসহ (২১) স্ত্রী নার্গিস আক্তারকে নিয়ে সেগুনবাগিচা হাইস্কুলের পাশে বসতি-ময়ূরী অ্যাপার্টমেন্টে থাকতেন তিনি। ১৯৯০ সালের পর থেকে তিনি সেগুনবাগিচা ও এর আশপাশের এলাকাতে ডিশ লাইনের ব্যবসা করেন।

তিনি বাংলাদেশ জাসদের শাহবাগ থানার সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণের সমবায়বিষয়ক সম্পাদক ছিলেন বলে একটি সূত্র জানায়।

শাহবাগ থানার (ওসি) মো. মামুন অর রশিদ জানান, 'ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুরির আঘাতে তার মৃতু্য হয়েছে। যেহেতু তার মানিব্যাগ মোবাইলটি খোয়া গিয়েছে। তবুও অন্য কোনো ঘটনা আছে কি না সব বিষয়ে আমরা তদন্ত করে দেখছি। পরিবারের লোকজন থানায় অবস্থান করছেন এবং মামলা প্রক্রিয়াধীন আছে। এ ব্যাপারে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।'

এর আগে শনিবার রাতে হাইকোর্ট মাজারের সামনে ছুরির আঘাতে আহত অবস্থায় এক ব্যক্তিকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে নিহতের নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ। পরে রাতে সিআইডি ক্রাইম সিন নিহতের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে