মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

আইডিআরএ চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ সুস্পষ্ট হলে তদন্ত : দুদক

যাযাদি রিপোর্ট
  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ০০:০০

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান এম মোশাররফ হোসেনের বিরুদ্ধে ৫০ লাখ টাকা ঘুষ চাওয়ার অভিযোগ 'সুস্পষ্ট' হলে তদন্ত করা হবে বলে জানিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গত ডিসেম্বরে ডেল্টা লাইফ ইন্সু্যরেন্স থেকে এ ঘুষ চাওয়া হয়েছিল দাবি করে দুদকে লিখিত অভিযোগ জমা পড়েছিল। এরপর গত সপ্তাহে সেই অভিযোগ প্রত্যাহারের আবেদন করেন ডেল্টা লাইফের যুগ্ম নির্বাহী ভাইস চেয়ারম্যান পলস্নব ভৌমিক।সোমবার দুদক সচিব মু. আনোয়ার হোসেন হাওলাদার সাংবাদিকদের বলেন, 'দুদক আইনে প্রত্যাহারের সুযোগ আছে কিনা, তা খতিয়ে দেখতে হবে। তবে অভিযোগ যদি সুস্পষ্ট থাকে, তাহলে তদন্ত শুরু হবে। এক্ষেত্রে প্রত্যাহারের আবেদন তদন্ত কর্মকর্তার কাছে যাবে। তদন্তকারী কর্মকর্তা খতিয়ে দেখবেন কেন অভিযোগ করেছিলেন, আবার কেনই বা দিয়ে তা প্রত্যাহার চাচ্ছেন।'

গত ১৭ ফেব্রম্নয়ারি ডেল্টা লাইফের প্রশাসক সুলতান-উল-আবেদীন মোলস্না যুগ্ম নির্বাহী ভাইস চেয়ারম্যান পলস্নব ভৌমিককে চিঠি দিয়ে আইডিআরএ'র চেয়ারম্যানের বিরুদ্ধে করা অভিযোগ দুদক থেকে প্রত্যাহার করতে বলেন।

এর আগে গত ৭ ফেব্রম্নয়ারি সংবাদ সম্মেলন করে আইডিআরএ'র চেয়ারম্যান মোশাররফ হোসেনের বিরুদ্ধে ৫০ লাখ টাকা ঘুষ চাওয়ার অভিযোগ করেছিল ডেল্টা লাইফ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে